Advertisement
২৫ জুন ২০২৪
Mysterious death

ঘরে স্বামীর ঝুলন্ত দেহ, মেঝেতে মহিলা, হরিদেবপুরের ফ্ল্যাটে জোড়া দেহ খুঁজে পেলেন স্ত্রী

হরিদেবপুরের চান্দির ভিলেজ রোডের একটি ফ্ল্যাটের বন্ধ দরজা ভেঙে জোড়া দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত যুবকের নাম রবীন্দ্র কুমার চৌরাসিয়া। তিনি স্ত্রী এবং সন্তান নিয়ে বেহালায় থাকতেন।

Two dead bodies were found in a flat in Haridevpur Kolkata.

হরিদেবপুরের ফ্ল্যাট থেকে এক যুবক ও এক মহিলার দেহ উদ্ধার করল পুলিশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৮
Share: Save:

হরিদেবপুরের ফ্ল্যাট থেকে এক যুবক ও এক মহিলার দেহ উদ্ধার করল পুলিশ। কী ভাবে তাঁদের মৃত্যু হয়েছে, তা নিয়ে ঘনিয়েছে রহস্য। ওই যুবকের স্ত্রী তাঁকে খুঁজতে খুঁজতে হাজির হন ফ্ল্যাটে। সেখানেই দু’জনের মৃতদেহ উদ্ধার হয়।

বৃহস্পতিবার হরিদেবপুরের চান্দির ভিলেজ রোডের একটি ফ্ল্যাটের বন্ধ দরজা ভেঙে জোড়া দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত যুবকের নাম রবীন্দ্র কুমার চৌরাসিয়া। তিনি স্ত্রী এবং সন্তান নিয়ে বেহালায় থাকতেন। রবীন্দ্রের স্ত্রী তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না বলে অভিযোগ। স্বামীকে খুঁজতে খুঁজতে তিনি হরিদেবপুরের ওই ফ্ল্যাটে পৌঁছন। কিন্তু দরজা ভিতর থেকে বন্ধ ছিল বলে জানিয়েছেন তিনি।

এর পর হরিদেবপুর থানার পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছে দরজা ভাঙে পুলিশ। ঘরের ভিতরে যুবককে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মেঝেতে পড়ে থাকতে দেখা যায় অন্য এক মহিলার দেহ। ওই মহিলার কোনও পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

কী ভাবে দু’জনের মৃত্যু হল, আত্মহত্যা না খুন, তা খতিয়ে দেখছে পুলিশ। সম্পর্কের জটিলতার দিকটিও তদন্ত করে দেখা হচ্ছে। মৃত মহিলার পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। পাশাপাশি, মৃত যুবকের স্ত্রী হরিদেবপুরের এই ফ্ল্যাটের খোঁজ পেলেন কী ভাবে, তা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে।

ইতিমধ্যে দু’জনের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তার রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE