Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

চাঁদা নিয়ে ‘ধাক্কাধাক্কি’, মৃত্যু বৃদ্ধের

নিজস্ব সংবাদদাতা
১৭ অক্টোবর ২০১৭ ০২:৪৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

স্থানীয় ক্লাবের ছেলেরা কালীপুজোর চাঁদা বাবদ এক হাজার টাকা দাবি করেছিলেন তাঁর কাছে ! কিন্তু প্রৌঢ় তা দিতে রাজি ছিলেন না। অভিযোগ, চাঁদা না পেয়ে ওই বৃদ্ধের সঙ্গে ধাক্কাধাক্কি করেন ওই যুবকেরা। পরিবারের দাবি, তাতেই পড়ে গিয়ে মাথায় আঘাত পাওয়ায় মৃত্যু হয় বৃদ্ধের।

পুলিশ জানায়, রবিবার ঘটনাটি ঘটেছে বালির নিশ্চিন্দা থানার পশ্চিম শান্তিনগরে। মৃতের নাম দুলালকান্তি সেন (৬৩)। অভিযুক্ত দুই যুবক সুব্রত দে ও কৃষ্ণ দাশগুপ্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে জোর করে টাকা আদায় ও অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। তাঁরা পশ্চিম শান্তিনগরের জুনিয়র বয়েজ ক্লাবের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ সুব্রত ও কৃষ্ণ-সহ আরও কয়েক জন যুবক দুলালবাবুর বাড়িতে চাঁদা তুলতে যান। তাঁরা এক হাজার টাকা চাইলেও, প্রৌঢ় ৫১ টাকার বেশি দিতে রাজি হননি। তা নিয়েই দু‌’তরফে বচসা শুরু হয়। অভিযোগ, প্রবল তর্কাতর্কি চলার সময়ে ওই যুবকেরা দুলালবাবুকে আচমকা ধাক্কা মারতে থাকেন। পড়ে যান দুলালবাবু। তাঁর মাথা ফেটে রক্ত বেরোতে শুরু করে, তিনি জ্ঞান হারান।

Advertisement

প্রথমে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বৃদ্ধের। পরে তাঁকে উত্তরপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার পর অবস্থার অবনতি হলে আইসিইউতে নিয়ে যাওয়া হয় তাঁকে। পারিবারিক সূত্রের খবর, রাত সাড়ে ন’টা নাগাদ তাঁর মৃত্যু হয়।

সোমবার সকাল ১১টা নাগাদ দুলালবাবুর ছেলে রতন সেন নিশ্চিন্দা থানায় এসে ওই দুই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরেই পুলিশ সুব্রত ও কৃষ্ণকে গ্রেফতার করে। স্থানীয় সূত্রে খবর, কাঠের পাটাতন সরবরাহ করতেন দুলালবাবু। বাড়িতে তিন ছেলে ও বৌমা রয়েছেন। তাঁদের কথায়, ‘‘চাঁদার জুলুম মানেননি বলে এমন ভাবে ধাক্কা দিয়ে এক বৃদ্ধকে কেউ মেরে ফেলতে পারে, ভাবতেও পারছি না।’’



Tags:
Festival Donation Crime Deathদুলালকান্তি সেন Accidental Death

আরও পড়ুন

Advertisement