Advertisement
০২ মে ২০২৪
Murder Case

দমদমের যুবককে খুনে এখনও অধরা অভিযুক্তেরা

গত সোমবার দক্ষিণ দমদম পুরসভার ছ’নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুভাষনগরে খুনের ঘটনাটি ঘটে। নয়নের পরিবারের আরও দাবি, সকালে সকলের সামনেই ওই ঘটনা ঘটেছে।

An image of Death

নয়ন সাহা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৪৫
Share: Save:

দমদমে যুবককে খুনের ঘটনার দিন দুয়েক পরেও খোঁজ মিলল না অভিযুক্তদের। তবে তল্লাশি চলছে বলে পুলিশের দাবি। এ দিকে, মৃত নয়ন সাহার (২৫) দেহের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, মাথায় আঘাত রয়েছে যুবকের। তার জেরেই মৃত্যু বলে অনুমান পুলিশের।

তবে, সেই আঘাত ধাক্কাধাক্কিতে পড়ে গিয়ে হয়েছে, না কি বাইরে থেকে আঘাতের কারণে, ময়না তদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট এলে সে বিষয়ে নিশ্চিত হবে পুলিশ। নয়নের পরিবার অবশ্য প্রথম থেকেই অভিযোগে জানিয়েছে, বাঁশ, রড, ইট দিয়ে ওই যুবককে আঘাত করে খুন করা হয়েছে। তারা জানিয়েছে, নয়নকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে যখন নিয়ে যাওয়া হয়, তখন তাঁর মুখ থেকে রক্ত বেরোচ্ছিল। চোখ স্থির ছিল। তাদের অভিযোগের তির ওই ওয়ার্ডের পুরপ্রতিনিধির স্বামী অভী দেবনাথ-সহ কয়েক জনের বিরুদ্ধে। তাঁদের সকলের নাম পুলিশকে অভিযোগে জানানোও হয়েছে।

গত সোমবার দক্ষিণ দমদম পুরসভার ছ’নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুভাষনগরে খুনের ঘটনাটি ঘটে। নয়নের পরিবারের আরও দাবি, সকালে সকলের সামনেই ওই ঘটনা ঘটেছে। ফলে প্রত্যক্ষদর্শী থাকবেই। পুলিশ জিজ্ঞাসাবাদ করলেই বিস্তারিত তথ্য পাবে। যদিও ঘটনাস্থলের আশপাশের কেউ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। ওই ওয়ার্ডের একাংশের অভিযোগ, নয়নকে পিটিয়ে মারা হয়েছে। স্থানীয়দের একটি সূত্রের দাবি, অভিযুক্তেরা এতটাই প্রভাবশালী যে, তাঁদের ভয়ে কেউ মুখ খুলতে চাইছেন না। তদন্ত দ্রুত এগিয়ে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। স্থানীয়দের অনুমান, ভিন্‌ জেলায় বা অন্যত্র পালিয়ে গিয়ে থাকতে পারেন অভিযুক্তেরা।

পুলিশ জানিয়েছে, বিভিন্ন দিক থেকে ঘটনার বিস্তারিত তথ্য সংগ্রহের কাজ চলছে। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police investigation arrest Dum Dum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE