Advertisement
০৮ মে ২০২৪
Robbery

পরিচিতের মাধ্যমে পৌঁছেছিল টাকার খবর, অনুমান পুলিশের 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ঘটনার দিন গোপাল কুণ্ডু নামে ওই ব্যবসায়ী ব্যাঙ্ক থেকে মোটা টাকা তুলেছিলেন। পাশাপাশি, তাঁর সঙ্গে ছিল সারা দিনের ব্যবসার টাকাও।

An image of Robbery

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ০৭:৩০
Share: Save:

বাঘা যতীন স্টেশনের কাছে গুলি চালিয়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে প্রায় চার লক্ষ টাকা লুটের ঘটনায় এখনও অধরা দুষ্কৃতীরা। শুক্রবার বিকেল পর্যন্ত তাদের শনাক্ত করা যায়নি। তবে পুলিশের অনুমান,এই ঘটনার পিছনে অভিযোগকারীদের পরিচিত কেউ জড়িত থাকতে পারে। গভীর রাতেওই দুই ব্যবসায়ী যে টাকা নিয়ে ফিরবেন, ওই ব্যক্তি সেই খবর দুষ্কৃতীদের পৌঁছে দিয়েছিল।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ঘটনার দিন গোপাল কুণ্ডু নামে ওই ব্যবসায়ী ব্যাঙ্ক থেকে মোটা টাকা তুলেছিলেন। পাশাপাশি, তাঁর সঙ্গে ছিল সারা দিনের ব্যবসার টাকাও। ঘটনা পরম্পরা দেখে তদন্তকারীদের অনুমান, এই টাকার কথা জানত দুষ্কৃতীরা।

প্রসঙ্গত, বুধবার রাত সাড়ে ১২টা নাগাদ বাঘা যতীন স্টেশনের কাছে মুদির দোকান বন্ধ করে ভাইপ্রণবকে নিয়ে বাড়ি ফিরছিলেন গোপাল। তাঁদের সঙ্গে ছিলেন দোকানের তিন কর্মচারী। অভিযোগ, বাঘা যতীন স্টেশন রোডে একটি বাইকে চেপে এসে ওইব্যবসায়ীদের পথ আটকায় দুই দুষ্কৃতী। এর পরে গুলি চালিয়ে গোপালের কাছে থাকা টাকা ভর্তি দু’টি ব্যাগনিয়ে চম্পট দেয়।তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্তদের শনাক্ত করতে তারা যে দিকে পালিয়েছিল, সেই রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE