Advertisement
২১ জুলাই ২০২৪

বন্ধু মেরেছে, অভিযোগ গায়িকার

টালিগঞ্জ ফাঁড়ির উল্টো দিকে একটি ফ্ল্যাটে এক পরিচালকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গায়িকা মিস জোজো। তাঁর পুরুষ বন্ধু সেখানে তাঁকে মারধর করেন বলে অভিযোগ। রবিবার চারু মার্কেট থানায় এই অভিযোগ করেছেন গায়িকা।

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৫ ০৪:২৮
Share: Save:

টালিগঞ্জ ফাঁড়ির উল্টো দিকে একটি ফ্ল্যাটে এক পরিচালকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গায়িকা মিস জোজো। তাঁর পুরুষ বন্ধু সেখানে তাঁকে মারধর করেন বলে অভিযোগ। রবিবার চারু মার্কেট থানায় এই অভিযোগ করেছেন গায়িকা। তিনি শ্লীলতাহানির অভিযোগও জানান। অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। পুলিশ জানায়, যাদবপুরে নিজের ফ্ল্যাটে ওই যুবকের সঙ্গেই ‘লিভ-ইন’ করতেন তিনি। কিন্তু ইদানীং তাঁদের মধ্যে ঝামেলা চলছে। এ দিন সন্ধ্যায় জোজো এক পরিচালকের ফ্ল্যাটে গেলে তাঁর ওই বন্ধুও সেখানে হাজির হন। ঝগড়ার জেরে জোজোর সঙ্গে বচসা শুরু হয় তাঁর। বাদানুবাদ তুঙ্গে ওঠার পরে ওই যুবক তাঁকে মারধর শুরু করেন বলে গায়িকার অভিযোগ। জোজো পুলিশকে জানান, মারধরেই ক্ষান্ত হননি তাঁর বন্ধু। শ্লীলতাহানিও করেন। হাসপাতালে জোজোর চিকিৎসা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Miss Jojo friend jadavpur live in
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE