Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
EM Bypass

আজ রাতে ৭ ঘণ্টা বন্ধ থাকবে বাইপাসের একাংশ

বৃহস্পতিবার থেকে উল্টোডাঙা উড়ালপুলের একটি অংশে প্রয়োজনীয় সংস্কারের কাজ শুরু হয়েছে।

ইএম বাইপাস।

ইএম বাইপাস। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ০৬:৫৩
Share: Save:

চিংড়িঘাটা মোড়ের কাছে ফুট ওভারব্রিজের কাজের জন্য ই এম বাইপাসের দক্ষিণমুখী অংশে (জলবায়ু বিহার আবাসনের কাছে) শনিবার রাত ১০টা থেকে রবিবার ভোর ৫টা পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। রাজ্যের পুর দফতর সূত্রের খবর, এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ-প্রশাসনকে জানানো হয়েছে।

সূত্রের খবর, উল্টোডাঙা উড়ালপুল থেকে সায়েন্স সিটিমুখী গাড়িগুলিকে বেলেঘাটা বাইপাস মোড় দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।
উল্টোডাঙার হাডকো মোড় হয়ে যে সব পণ্যবাহী গাড়ি সায়েন্স সিটি অভিমুখে যায়, সেই সব গাড়িকে হাডকো মোড় থেকে সোজা কাঁকুড়গাছির দিকে ঘুরিয়ে দেওয়া হবে। সায়েন্স সিটির দিক থেকে সল্টলেক বা বিমানবন্দরগামী গাড়িকে চিংড়িঘাটা মোড় থেকে বিশ্ব বাংলা সরণি ধরে ঘুরিয়ে দেওয়া হবে।

এ দিকে, বৃহস্পতিবার থেকে উল্টোডাঙা উড়ালপুলের একটি অংশে প্রয়োজনীয় সংস্কারের কাজ শুরু হয়েছে। রাজ্যের পুর দফতর সূত্রের খবর, সেতু ও উড়ালপুলের স্বাস্থ্য সংক্রান্ত যে কমিটি রয়েছে, তারা উল্টোডাঙা উড়ালপুলের একটি অংশের কিছু দুর্বলতার কথা জানিয়েছিল। সেই অনুসারে দুর্বলতা কাটাতে প্রয়োজনীয় সংস্কার শুরু হয়েছে।

বিধাননগর ট্র্যাফিক পুলিশ সূত্রের খবর, ভিআইপি রোড থেকে বাইপাসমুখী লেনে কাজ চলছে। কাজের সময়ে বাইপাসমুখী গাড়িগুলিকে বাইপাসে যাওয়ার পুরনো স্লিপ ব্রিজ এবং হাডকো মোড়ের দিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। কাজ শেষ হলে ফের ভিআইপি রোড থেকে উল্টোডাঙা উড়ালপুলের বাইপাসমুখী যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.