Advertisement
০২ মে ২০২৪
Ananya Banerjee

দলের নিষেধ, অধিবেশনে অনুুপস্থিত অনন্যা

সোমবার অনন্যার ওই মন্তব্যের জন্য তৃণমূলের অধিকাংশ পুরপ্রতিনিধি প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁদের সকলের সাফ কথা, খ্রিস্টান সন্ন্যাসী ও সন্ন্যাসিনীদের সম্পর্কে বিরূপ মন্তব্য করে অত্যন্ত অন্যায় করেছেন অনন্যা।

An image of Ananya Banerjee

তৃণমূল পুরপ্রতিনিধি অনন্যা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৪:৫৪
Share: Save:

সোমবার কলকাতা পুরসভার বাজেট অধিবেশনে বিতর্কিত মন্তব্য করার পরে মঙ্গলবার অধিবেশনে অনুপস্থিত রইলেন ১০৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল পুরপ্রতিনিধি অনন্যা বন্দ্যোপাধ্যায়। সোমবার বক্তব্য রাখতে গিয়ে খ্রিস্টান ধর্মাবলম্বী সন্ন্যাসী ও সন্ন্যাসিনীদের সম্পর্কে ‘বিতর্কিত ও কুৎসিত’ মন্তব্য করার জেরে দলের তরফে তাঁকে শোকজ় করা হয়েছিল। পুরসভা সূত্রের খবর, দলের তরফেই তাঁকে অধিবেশনে উপস্থিত থাকতে নিষেধ করা হয়েছিল।

সোমবার অনন্যার ওই মন্তব্যের জন্য তৃণমূলের অধিকাংশ পুরপ্রতিনিধি প্রবল ক্ষোভ প্রকাশ করেছেন। তাঁদের সকলের সাফ কথা, খ্রিস্টান সন্ন্যাসী ও সন্ন্যাসিনীদের সম্পর্কে বিরূপ মন্তব্য করে অত্যন্ত অন্যায় করেছেন অনন্যা। মঙ্গলবার বাম পুরপ্রতিনিধি মধুছন্দা দেব বাজেট আলোচনায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, ‘‘এর আগেও অনন্যা প্রাক্তন বিরোধী দলনেত্রী রত্না রায় মজুমদার সম্পর্কে অশালীন মন্তব্য করেছিলেন। এটা নিয়ে দ্বিতীয় বার হল।’’ এ কথা বলতে না বলতেই পুরসভার চেয়ারপার্সন মালা রায় তাঁকে থামিয়ে দেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE