Advertisement
১৯ এপ্রিল ২০২৪
waterloged

Waterlogged: পাতিপুকুরে জলে ডুবল আস্ত বাস! রাতভর বৃষ্টিতে জল-যন্ত্রণা বাসিন্দাদের

ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, পাতিপুকুর আন্ডারপাসে ৪৭বি রুটের একটি বেসরকারি বাসের গোটাটাই জলে ডুবে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৭:৪৫
Share: Save:

রাতভর বৃষ্টিতে কলকাতার কোথাও হাঁটুজল। কোথাও বা কোমরডোবা জল। তবে শহর জুড়ে জল জমার সব দৃশ্যকেই ছাপিয়ে গেল পাতিপুকুর। সেখানে আস্ত একটা বাস ডুবে গেল জলের তলায়। শুক্রবার নেটমাধ্যমে সেই ভিডিয়ো শেয়ার হয়েছে। তাতে ফুটে উঠেছে পাতিপুকুরের বাসিন্দাদের জল-যন্ত্রণার ছবি।

ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, পাতিপুকুর আন্ডারপাসে ৪৭বি রুটের একটি বেসরকারি বাসের গোটাটাই জলে ডুবে। শুধুমাত্র বাসের মাথাটুকু দেখা যাচ্ছে। ইতিমধ্যেই ওই ভিডিয়োটি নিয়ে নেটমাধ্যমে হইচই পড়েছে। শুক্রবার বিকেল পর্যন্ত ওই ভিডিয়োটি দেখেছেন ৩৯ হাজারেরও বেশি নেটাগরিক।

ভিডিয়ো ঘিরে মন্তব্যও পড়েছে দেদার। এক নেটাগরিক লিখেছেন, ‘পাতিপুকুরে জলের তলায় বাস! ভোগান্তি নিত্যযাত্রীদের।’ এ নিয়ে অনেকে আবার কটাক্ষ করতেও ছাড়েননি। আর এক জনের মন্তব্য, ‘ভেনিসে স্বাগত। জলের তলার বাসযাত্রা উপভোগ করুন!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE