Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

ফের কান কামড়ে ধৃত যুবক, পরে মুক্ত জামিনে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ জানুয়ারি ২০২০ ০২:৫৩
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বছর দুয়েক আগে এক পুলিশ কনস্টেবলের কান কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অভিযোগ, সন্তোষপুর অ্যাভিনিউয়ের বাসিন্দা অর্ঘ্য দাস নামে ওই যুবক বুধবার গভীর রাতে ফের গড়ফার বাসিন্দা এক যুবকের কানে কামড় বসালেন। তাতে জখম যুবকের কানের লতি ছিঁড়ে গিয়েছে। ওই ঘটনায় অর্ঘ্যকে গ্রেফতার করেছে সার্ভে পার্ক থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বুধবার রাত ১টা নাগাদ দুই বন্ধুকে নিয়ে গাড়িতে সন্তোষপুর অ্যাভিনিউ দিয়ে বাড়ি ফিরছিলেন রাজা বিশ্বাস। স্থানীয় বাসিন্দারা জানান, সেই সময়ে নিজের বাড়ির সামনে স্ত্রীকে নিয়ে গাড়ি পার্কিং করছিলেন অর্ঘ্য। তদন্তকারীরা জানান, রাজাদের গাড়িটির সঙ্গে অর্ঘ্যের গাড়ির ঠোকাঠুকি হয়। রাজার গাড়ির বেশ কিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় রাজা ও তাঁর দুই বন্ধু গাড়ি থেকে নেমে প্রতিবাদ জানান। অভিযোগ, রাজাদের প্রতিবাদের পাল্টায় অর্ঘ্য তাঁদের ঘুষি মারতে শুরু করেন। রাজার বাঁ কান এবং বাঁ হাতের বুড়ো আঙুলে কামড় বসিয়ে দেন অর্ঘ্য। প্রসেনজিৎ বসু এবং অর্পণ নাথ নামে রাজার দুই বন্ধুকে মারধর করা হয়।

পুলিশ জানিয়েছে, রাজার বাঁ কানের বেশ কিছু অংশ কামড়ে ছিঁড়ে ফেলা হয়। রাজার কান থেকে গলগল করে রক্ত বেরোতে থাকে। সেই সময়ে দুই বন্ধু রাজাকে গাড়িতে তুলে প্রথমে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল থেকে তাঁকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলেও তাঁর বাঁ কানে প্লাস্টিক সার্জারি করতে হবে বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

Advertisement

বারবার কান কামড়ে নেওয়ার ঘটনায় জড়ানো অর্ঘ্যের মানসিক সমস্যা রয়েছে বলে ধারণা পুলিশের। গ্রেফতারের পরে বৃহস্পতিবার পুলিশ তাঁকে আলিপুর আদালতে হাজির করলে বিচারক তাঁর জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন

Advertisement