Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Madan Mitra: বুড়ো খুব জ্ঞান দিচ্ছে, অভিষেকের পাশে দাঁড়িয়ে নাম না করে কল্যাণকে তোপ মদনের

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ ১৪ জানুয়ারি ২০২২ ১৯:২৩
কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।  

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।  

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে এ বার নাম না করে শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

শুক্রবার উত্তর ২৪ পরগনায় বনগাঁয় একটি কর্মসূচিতে গিয়ে মদন বলেন, ‘‘কয়েক জন বুড়ো রাতারাতি খুব জ্ঞান দিচ্ছেন। মার খাওয়ার সময় তো এঁরা ছিলেন না কখনও। তৃণমূল পার্টির মাথায় রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই অভিষেক রয়েছেন। আমি অভিষেকের পাশেই দাঁড়াব। অভিষেক ফালতু কথা বলেনি। ও নিজের এলাকায় কোভিড-মডেল তৈরি করতে চেয়েছে, ও করে দেখিয়েছে।’’

মদন আরও বলেন, ‘‘এই পার্টিটা নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর এই পার্টিতে থেকেই কেউ যদি মমতার বন্দ্যোপাধ্যায়ের জিন টেস্ট করে, মদন মিত্র তা বরদাস্ত করবে না।’’

সাম্প্রতিক করোনা আবহে দু’মাস রাজনৈতিক ও ধর্মীয় কর্মসূচি বন্ধ রাখা নিয়ে অভিষেকের ‘ব্যক্তিগত’ মন্তব্যের বিরোধিতা করে কল্যাণের পাল্টা মন্তব্যে তৈরি হয় বিতর্ক। কুণালের সঙ্গেও বাগযুদ্ধে জড়ান কল্যাণ। এর পরই বিষয়টিতে হস্তক্ষেপ করেন দলের শীর্ষ নেতৃত্ব।

Advertisement


শুক্রবার বেলা ১২টা নাগাদ কুণাল একটি টুইটে লেখেন, অধ্যায় সমাপ্ত (‘চ্যাপ্টার ক্লোজ্ড’)। সঙ্গে একটি হাসির ইমোজি। যা থেকে মনে করা হচ্ছে, তাঁর সঙ্গে কল্যাণের চলতি বাগ্‌যুদ্ধে ইতি পড়ল। তা নিয়ে জল্পনার মাঝেই প্রকাশ্যে এল মদনের এই বক্তব্য।

আরও পড়ুন

Advertisement