Advertisement
০৩ মে ২০২৪
Bombs

পশ্চিম মেদিনীপুরের জঙ্গলে দু’টি কৌটোভর্তি ১৫টি বোমা উদ্ধার, এলাকা ঘিরে ফেলে শুরু তদন্ত

পুলিশ সূত্রে খবর, মোহনপুর থানার শেয়ালসাঁই ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাড়শাহপুর গ্রামে একটি বাঁশঝাড়ের কৌটো দু’টি পড়েছিল। তার মধ্যে থেকে বোমা উদ্ধার হয়েছে।

Representational Image of bombs

রবিবার কৌটোভর্তি বেশ কয়েকটি বোমা চোখে পড়ে মোহনপুর থানা এলাকার বাসিন্দাদের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মোহনপুর শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৭:৪০
Share: Save:

জঙ্গলে বাঁশঝাড়ের মধ্যে দু’টি কৌটোয় ভরা বোমা দেখতে পেয়ে পুলিশে খবর দিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের মোহনপুর থানার বাসিন্দারা। রবিবার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই কৌটোগুলি থেকে ১৫টি বোমা উদ্ধার করেছে পুলিশ। কে বা কারা ওই বোমাগুলি জঙ্গলে লুকিয়ে রেখেছিলেন, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছেন পুলিশ আধিকারিকেরা।

পুলিশ সূত্রে খবর, মোহনপুর থানার শেয়ালসাঁই ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাড়শাহপুর গ্রামে একটি বাঁশঝাড়ের ওই কৌটো দু’টি পড়েছিল। রবিবার তা স্থানীয়দের চোখে পড়ে। খবর পেয়ে কৌটোগুলি থেকে বোমাগুলি উদ্ধার করা হয়েছে। সেগুলি নিষ্ক্রিয় করা হবে।

মোহনপুরের বাসিন্দারা জানিয়েছেন, এলাকায় বোমা উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ এসে ওই এলাকাটি ঘিরে ফেলে। জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘গোপন সূত্রে খবর পেয়ে রবিবার জঙ্গল থেকে দু’টি কৌটোয় ভরা ১৫টি বোমা উদ্ধার করা হয়েছে। সেগুলি নিষ্ক্রিয় করে দেওয়া হবে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombs Mohanpur Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE