Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP

বিজেপি নেতা কর্মীদের উপর হামলায় দোষীদের গ্রেফতারের দাবিতে থানার সামনে লাগাতার অবস্থান বিক্ষোভ

অভিযোগ, দোষীদের গ্রেফতার না করে উল্টে তৃণমূলের করা মিথ্যা অভিযোগের ভিত্তিতে চন্দ্রকোনা থানার পুলিশ বিজেপির নেতা-কর্মীদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দিয়েছে।

থানার সামনে বিজেপির বিক্ষোভ।

থানার সামনে বিজেপির বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩৩
Share: Save:

বিজেপি কর্মীদের উপর তৃণমূলের হামলার অভিযোগ নিয়ে কোনও পদক্ষেপ করেনি পুলিশ। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে এ বার থানার সামনে বিক্ষোভ কর্মসূচিতে নামলেন চন্দ্রকোনার বিজেপি কর্মীরা।

অভিযোগ, দিন কয়েক আগে চন্দ্রকোনার টুকুরিয়া গ্রামে তৃণমূলের আক্রমণে জখম হন ৩ জন বিজেপি কর্মী। সেই ঘটনায় চন্দ্রকোনা থানায় লিখিত অভিযোগ জানিয়েছিল বিজেপি। চন্দ্রকোনা দক্ষিণ মণ্ডলের বিজেপি সভাপতি রাজীব পালের অভিযোগ, সেই ঘটনায় দোষীদের গ্রেফতার না করে উল্টে তৃণমূলের করা মিথ্যা অভিযোগের ভিত্তিতে চন্দ্রকোনা থানার পুলিশ বিজেপির নেতা-কর্মীদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দিয়েছে। সেই সঙ্গে তাঁদের ভয় দেখানোর চেষ্টাও চলছে। তারই প্রতিবাদে চন্দ্রকোনা থানার গেটের সামনে বিক্ষোভে বসেন বিজেপি কর্মীরা।

রাজীবের নেতৃত্বে এ দিন দীর্ঘক্ষণ থানার গেট আটকে চলে বিজেপির অবস্থান বিক্ষোভ। রাজীবের দাবি, ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার করতে হবে এবং বিজেপি নেতা-কর্মীদের বিরুদ্ধে যে সব মিথ্যা মামলা দেওয়া হয়েছে, সেগুলিও প্রত্যাহার করতে হবে পুলিশকে। চন্দ্রকোনা থানার তরফে জানানো হয়েছে, সব অভিযোগের তদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC police Paschim Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE