Advertisement
১৭ মে ২০২৪
midnapore

পাগলা কুকুরের কামড়ে আহত অন্তত চল্লিশ! মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি দশ

রবিবার পশ্চিম মেদিনীপুরের সবং এবং দাঁতন থানার দুটি পৃথক এলাকায় পাগলা কুকুরের কামড়ে আহতদের মধ্যে আছে শিশু এবং মহিলাও।

হাসপাতালে ভর্তি হচ্ছেন একের পর এক জন।

হাসপাতালে ভর্তি হচ্ছেন একের পর এক জন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সবং শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২০:২৭
Share: Save:

পাগলা কুকুরের কামড়ে এক দিনে আহত প্রায় ৪০ জন! রবিবার পশ্চিম মেদিনীপুরের সবং এবং দাঁতন থানার দুই পৃথক এলাকায় পাগলা কুকুরের কামড়ে আহতদের মধ্যে আছে শিশু এবং মহিলাও। স্থানীয় সূত্রে খবর, আহতদের মধ্যে অন্তত দশ জনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। দাঁতন এবং সবংয়ের গ্রামীণ হাসপাতালে বাকিদের চিকিৎসা হয়। কয়েক জনকে হাসপাতালে ভর্তিও নিয়ে নেওয়া হয়েছে।

জেলার দুটি থানায় পাগলা কুকুরের তাণ্ডবে ভীত মানুষজন। শুধু সবংয়ে কুকুরের কামড়ে গুরুতর আহত হয়েছেন শিশু-সহ মোট আঠারো জন। আতঙ্কে এলাকার মানুষ। সবং বাজার এবং নাকিন্দি এলাকায় কুকুরের কামড় খেয়েছেন বেশ কয়েক জন। স্থানীয়রা জানাচ্ছেন, রবিবার সকালে প্রথমে একটি শিশুকে কামড়ায়। সেই শুরু। তার পর ওই এলাকার এক এক করে পথচলতি মানুষদের কামড়াতে শুরু করে কুকুরটি। প্রথমে তাঁদের সবাইকে নিয়ে যাওয়া সবং হাসপাতালে। সেখানে ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

অন্য দিকে, কুকুরের কামড়ে কুড়ি জনেরও বেশি আহত হয়েছেন দাঁতনে। থানার মনোহরপুরের মোগলমারি এলাকার বাসিন্দারা জানাচ্ছেন, রবিবার সকাল থেকে বাইশ জনের বেশি মানুষকে কামড় দেয়। হাসপাতালে ভর্তি করানো হয়েছে কয়েক জনকে। এক জন গুরুতর আহত অবস্থায় দাঁতন গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। পরিস্থিতি এমনই যে এখন লাঠি হাতে ঘর থেকে বেরোতে হচ্ছে স্থানীয়দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Bite midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE