Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

Chandrakona Couple Torture: বধূ-যুবককে বেঁধে মার চন্দ্রকোনার গ্রামে, পুলিশের জালে এক গ্রামবাসী

শনিবার ওই মহিলা এবং এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। পুলিশ গিয়ে যুগলকে উদ্ধার করে। ওই কাণ্ডে এ বার গ্রেফতার।

শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৩:৩২
Share: Save:

মহিলা এবং যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার পুলিশ। শনিবার সকালে চন্দ্রকোনার একটি গ্রামে এক মহিলা এবং এক যুবককে বেঁধে মারধর করার অভিযোগ ওঠে গ্রামবাসীদের একাংশের বিরুদ্ধে।

শনিবার ওই মহিলা এবং এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুগলকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতাালে। ওই ঘটনায় শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই কার্তিক কারক নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় আরও কেউ জড়িত কি না, তা জানতে কার্তিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবককে ফোন করে ডেকেছিলেন ওই মহিলা। সেখানে যাওয়ার পর গ্রামবাসীদের একাংশ ওই যুবক এবং মহিলাকে খুঁটিতে বেঁধে মারধর করেন বলে অভিযোগ। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। এর পর পুলিশ তাঁদের উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE