Advertisement
১১ মে ২০২৪
Police constable

Arrest: ধৃত কনস্টেবল

ঝাড়গ্রামের পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ০৯:২৯
Share: Save:

মহিলা পুলিশকর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে এক কনস্টেবলকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত কনস্টেবলের নাম বিনয় সাউ। তিনি সাঁকরাইল থানার অধীনে একটি পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।

ঝাড়গ্রামের পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।’’ গত মঙ্গলবার ঝাড়গ্রাম থানায় কর্মরত এক মহিলা কনস্টেবল বিনয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান। জানা গিয়েছে, ২০১৫ সাল থেকে মহিলা পুলিশ কর্মীর সঙ্গে বিনয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু মহিলা পুলিশ কর্মীর অভিযোগ, ভালবাসার নামে গত সাত বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছে বিনয়। কিন্তু বিয়ের কথা বললেই নানা অজুহাত দিয়ে এড়িয়ে যেত। এমনকি বিনয় জানিয়েছিল তাঁর দাদা বিয়ে করার পর সে বিয়ে করবে। সম্প্রতি বিনয় যোগাযোগ বন্ধ করে দেয় বলে মহিলা পুলিশ কর্মীর অভিযোগ। তারপরই মঙ্গলবার ঝাড়গ্রাম থানায় এই অভিযোগ জানান মহিলা পুলিশ কর্মী। অভিযোগের ভিত্তিতে পুলিশ ধৃতকে গ্রেফতার করে।

বুধবার ধৃতকে ঝাড়গ্রামের সিজেএম আদালত তোলা হয়। বিচারক ধৃতকে ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন। সরকারি আইনজীবী অনিল মণ্ডল বলেন, ‘‘বিচারক জামিন খারিজ করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি অভিযোগকারীর এদিন গোপন জবানবন্দি নিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police constable arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE