Advertisement
০৪ মে ২০২৪
Debra Double Mureder

রোগী সেজে বাড়িতে ঢুকে খুন সস্ত্রীক চিকিৎসককে! জোড়া হত্যাকাণ্ডে শোরগোল পশ্চিম মেদিনীপুরের ডেবরায়

পুলিশ জানিয়েছে, ভোজালি বা ওই জাতীয় কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে দম্পতিকে। মৃতের ভাইপো শেখ আজহার বলেন, ‘‘রোগী সেজে এসেছিল দু’জন। তারা খুন করে পালিয়ে গিয়েছে।’’

KILL

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩০
Share: Save:

ভরসন্ধ্যায় রোগী সেজে এসে সস্ত্রীক এক হাতুড়ে চিকিৎসককে খুন করে পালিয়ে গেল দুষ্কৃতীরা। তাড়াহুড়োয় ফেলে যাওয়া মোটরবাইকের সূত্র ধরে তদন্ত শুরু করল পুলিশ। মঙ্গলবার এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা থানার নতুন বাজার সংলগ্ন ভগবানবাসান এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম শেখ আলাউদ্দিন (৫৫) এবং হীরা বিবি (৪৭)।

আলাউদ্দিন হোমিওপ্যাথি চিকিৎসক। বাড়িতে তিনি এবং তাঁর স্ত্রী থাকতেন। স্থানীয়রা জানাচ্ছেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে। দু’টি দেহ উদ্ধারের পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, এই জোড়া খুনের পিছনে থাকতে পারে আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপার। তার তদন্ত চলছে। আততায়ীরা একটি মোটরবাইক ফেলে চলে যান। সেটার সূত্র ধরে তদন্ত এগোচ্ছে।

মৃত চিকিৎসকের ভাগ্নে শেখ শামিম বলেন, ‘‘পাশের বাড়ির এক বাসিন্দা আমায় ফোন করেন। খবর পেয়ে এসে দেখি, মামাবাড়ির বাইরে একটি বাইক দাঁড়িয়ে। একটি ছেলেও বাইরে ছিল। তাকে জিজ্ঞেস করলে বলে, ডাক্তার দেখাতে এসেছে। তার পরে সন্দেহ হওয়ায় তাকে আটকাতে যাই। তখন ওই ছেলেটি এবং আরও এক জন দৌড়ে পালায়।’’ তাঁর দাবি, মোটরবাইক ফেলে জঙ্গলের রাস্তা ধরে দৌড়ে পালায় ওই দু’জন। এঁদের এক জনের মাথায় হেলমেট ছিল। অন্য জনের মুখ খোলা। কিন্তু তাঁকে চিনতে পারেননি শামিম।

পুলিশ জানিয়েছে, ভোজালি বা ওই জাতীয় কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে দম্পতিকে। মৃতের ভাইপো শেখ আজহার বলেন, ‘‘রোগী সেজে এসেছিল দু’জন। তারা খুন করে পালিয়ে গিয়েছে।’’ এই ঘটনা নিয়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘একটি ঘটনা ঘটেছে। দু’জনের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনই এর চেয়ে বেশি কিছু বলা সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paschim Midnapore Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE