Advertisement
২৪ এপ্রিল ২০২৪
deadbody

দ্বিতীয় বিয়ে স্ত্রীর, ঘাটালে শ্বশুরবাড়ির কাছে উদ্ধার জামাইয়ের ঝুলন্ত দেহ

জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়িতে এসেছিলেন শুকদেব। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা।

দূর থেকে দেহ দেখছেন স্থানীয়রা।

দূর থেকে দেহ দেখছেন স্থানীয়রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৩:৫২
Share: Save:

জামাইষষ্ঠীর পরের দিন শ্বশুরবাড়ি এলাকা থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল জামাইয়ের। পশ্চিম মেদিনীপুরের ঘাটালের শ্রীপুর গ্রামে ঘটেছে এই ঘটনা। বৃহস্পতিবার সকালের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় শ্রীপুর এলাকায়। মৃত ব্যক্তির নাম শুকদেব কুইলা (২৫)। তাঁর বাড়ি ঘাটালের নবগ্রামে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ঘাটাল থানার পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী।

জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়িতে এসেছিলেন শুকদেব। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। শুকদেব পেশায় স্বর্ণশিল্পী। বছর কয়েক আগেই তাঁর বিয়ে হয়েছিল ঘাটালের শ্রীপুর গ্রামে। কিন্তু তাঁর স্ত্রী কয়েক মাস আগে বাপেরবাড়িতে চলে এসেছিলেন। প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়িতে এসে তিনি জানতে পারেন তাঁর স্ত্রী দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন। এবং সেখানে হাজির হয়েছেন নতুন জামাই।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করার পাশাপাশি স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। মৃতের পরিবারের পক্ষ থেকে পুলিশে অভিযোগ জানানো হয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ghatal deadbody son in law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE