Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Kharagpur Murder: তৃণমূল সমর্থক খুনে আটক ৮, নমুনা সংগ্রহে খড়গপুরে ফরেনসিক দল

সোমবার রাতে খড়্গপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে গুলি চালিয়ে ভেঙ্কট ওরফে প্রসাদ রাও নামে এক ব্যবসায়ীকে খুন করা হয়। তার তদন্ত চলছে।

নমুনা সংগ্রহে ব্যস্ত ফরেনসিক দলের প্রতিনিধিরা।

নমুনা সংগ্রহে ব্যস্ত ফরেনসিক দলের প্রতিনিধিরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৭:৫৭
Share: Save:

খড়্গপুরে ব্যবসায়ী তথা তৃণমূল সমর্থক খুনে বেশ কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই থেকে তিন জন দুষ্কৃতী স্কুটিতে চড়ে এসে গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের মুখ ঢাকা ছিল। শহরের ওই এলাকার সিসিটিভির ছবি খতিয়ে দেখছে পুলিশ।

সোমবার রাতে খড়্গপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটলমেন্ট এলাকায় মাতা মন্দিরের কাছে গুলি চালিয়ে ভেঙ্কট ওরফে প্রসাদ রাও নামে এক ব্যবসায়ীকে খুন করা হয়। পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘খড়গপুর শহরের ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’ মঙ্গলবার ফরেনসিক দলের প্রতিনিধিরা ঘটনাস্থলে যান। সেখান থেকে নমুনাও সংগ্রহ করেন তাঁরা। ঘটনার পর এখনও থমথমে ওই এলাকা।

খড়্গপুর শহরের ২০ নম্বর ওয়ার্ডে বাড়ি ভেঙ্কটের। পুরসভার চেয়ারম্যান প্রদীপ সরকারের বক্তব্য, ‘‘কোনও পুরনো শত্রুতার জেরে ওই ঘটনা ঘটেছে কি না তার তদন্ত করে দেখছে পুলিশ।’’ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন ভেঙ্কট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Forensic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE