Advertisement
০৩ মে ২০২৪
arrest

ওড়িশা থেকে এ রাজ্যে ঢুকেছিলেন দুই দুষ্কৃতী, গ্রেফতার করল মেদিনীপুর কোতয়ালি থানার পুলিশ

মেদিনীপুর এবং খড়্গপুরের মাঝে সেতুর উপর মেরামতি চলছে। রবিবার সকালে সেই সেতুর উপর দিয়ে বাইকে চড়ে যাওয়ার চেষ্টা করেন দু’জন। তাঁদের গ্রেফতার করেছে পুলিশ।

Midnapore police arrested two miscreants of Odisha

ধৃত রঙ্গ প্রধান এবং করণ রাও (বাঁ দিক থেকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৫:২১
Share: Save:

চুরি, লুটপাটের ঘটনায় অভিযুক্ত তাঁরা। ওড়িশা থেকে বাংলায় ঢুকে পড়া এমনই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পশ্চিম মেদিনীপুর কোতয়ালি থানার পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে সোনা, রুপো এবং নগদ টাকা। বাজেয়াপ্ত করা হয়েছে একটি বাইক।

মেদিনীপুর এবং খড়্গপুরের মাঝে বীরেন্দ্র শাসমল সেতুর উপর মেরামতির কাজ চলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে সেই সেতুর উপর দিয়ে বাইকে চড়ে যাওয়ার চেষ্টা করেন দু’জন। তাঁরা প্রথম ব্যারিকেড টপকে ঢুকে পড়লেও মোহনপুর এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে ওই দুই যুবককে আটকায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই যুবকের কাছে ওড়িশার একাধিক বাইকের নম্বর প্লেট ছিল। পুলিশের বক্তব্য, ওই সেতু বন্ধ রয়েছে তা বুঝতে না পেরেই দু’জন ঢুকে পড়েছিলেন ওই রাস্তায়।

এ নিয়ে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ওই দুই যুবকের নাম রঙ্গ প্রধান এবং করণ রাও। তাঁরা অপরাধমূলক কাজে জড়িত বলে আমাদের অনুমান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওড়িশার ওই দুই যুবক চুরির পর বাইকে চড়ে পালাচ্ছিলেন। খানাতল্লাশির সময় তাঁদের কাছ থেকে ৩৫ গ্রাম সোনা, ৫০ গ্রাম রুপো, নগদ ৬০ হাজার টাকা, মোবাইল ফোন এবং বেশ কিছু বাইকের নম্বর প্লেট উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Odisha midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE