Advertisement
২১ মে ২০২৪

তিন পড়ুয়া-সহ পাঁচ জখম দুর্ঘটনায়, নিয়ন্ত্রণ হারিয়ে ঘাটালে পর পর ধাক্কা দিল ইঞ্জিন ভ্যান

বুধবার জলসরা এলাকায় ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়ক ধরে চন্দ্রকোনার থেকে ঘাটাল যাচ্ছিল একটি ইঞ্জিন চালিত ভ্যান। স্থানীয় একটি হাই স্কুলের কাছে ঘটে দুর্ঘটনা।

Some people with students injured due to an accident at Ghatal

নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৫:০৪
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিনচালিত ভ্যান একের পর এক দুর্ঘটনা ঘটাল। তার জেরে জখম হলেন তিন পড়ুয়া-সহ পাঁচ জন। বুধবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের জলসরা এলাকায়। আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। আটক করা হয়েছে ইঞ্জিনচালিত ওই ভ্যানটি।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, বুধবার জলসরা এলাকায় ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়ক ধরে চন্দ্রকোনার থেকে ঘাটাল যাচ্ছিল একটি ইঞ্জিন চালিত ভ্যান। ঘাটালের জলসরা রামকৃষ্ণ হাই স্কুল সংলগ্ন এলাকায় ওই ভ্যানটির স্টিয়ারিং কেটে যায়। তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি একটি মোটর সাইকেলে ধাক্কা মারে। ধাক্কা মারে কয়েক জন স্কুল পড়ুয়াকেও। তার জেরে জখম হন পাঁচ জন। তাঁদের মধ্যে রয়েছে তিন পড়ুয়াও।

স্থানীয়েরা আহতদের উদ্ধার করে ভর্তি করান ঘাটাল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘাটাল থানার পুলিশ। ওই ইঞ্জিন চালিত ভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক। তার খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE