Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fraud

Cheating: বেহুঁশ করে লুঠ মোবাইল, ১৭ হাজার টাকা, মেদিনীপুর হাসপাতালের বাইরে সব খোয়ালেন যুবক

সকালে ঘুম ভেঙে তিনি দেখতে পান, তাঁর কাছে মোবাইল ফোন নেই। পকেটে থাকা প্রায় ১৭ হাজার টাকাও গায়েব।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৯:৫২
Share: Save:

পানীয় খাইয়ে এক যুবকের মোবাইল ও নগদ প্রায় ১৭ হাজার টাকা লুঠ করার ঘটনা ঘটল মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে। শনিবার সকালে বিষয়টি বুঝতে পেরে কোতোয়ালি থানায় অভিযোগ জানিয়েছেন হৃষিকেশ ওঝা নামে ওই যুবক। তাঁর বাড়ি সবং থানার বাদলপুর গ্রামে।

তাঁর সন্তানসম্ভবা স্ত্রীকে গত ১৫ জুলাই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করেন হৃষিকেশ। শুক্রবার পুত্র সন্তানের জন্ম দেন তাঁর স্ত্রী। কিন্তু সদ্যোজাতের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে ভর্তি করতে হয়। সদ্যোজাত এবং স্ত্রী-র দেখাশোনার জন্য হাসপাতাল চত্বরেই থাকছিলেন হৃষিকেশ। তিনি বলেন, ‘‘আমার কাছে প্রায় ১৭ হাজার টাকা ছিল। শুক্রবার রাতে খাওয়া দাওয়া করে হাসপাতাল চত্বরেই ঘুমোনোর প্রস্তুতি নিচ্ছিলাম। ওই রাতে অন্য এক রোগীর আত্মীয় পরিচয়ে একজন হঠাৎই সখ্য বাড়ান। রাত ১১টা নাগাদ ওই ব্যক্তি জল খেতে দেন। তা খাওয়ার পর আমার আর কিছু মনে নেই।’’

সকালে ঘুম ভেঙে তিনি দেখতে পান তাঁর কাছে মোবাইল ফোন নেই। পকেটে থাকা প্রায় ১৭ হাজার টাকাও গায়েব। ঘটনা নিয়ে হাসপাতালের পুলিশ ক্যাম্পে যোগাযোগ করলে তাঁকে থানায় গিয়ে অভিযোগ জানাতে পরামর্শ দেওয়া হয় বলে জানিয়েছেন হৃষিকেশ। তিনি অভিযোগ জানান। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud looted
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE