Advertisement
০৪ মে ২০২৪
Crocodile

রানিনগরের গঙ্গায় দেখা গেল পূর্ণবয়স্ক কুমির,শত চেষ্টাতেও ধরতে ব্যর্থ বন দফতর

বন দফতরের আধিকারিক ওয়াসেফ রেজা বলেন, ‘‘দেখে যেটুকু মনে হচ্ছে, এটি একটি পূর্ণবয়স্ক কুমির। এর আগেও বেশ কয়েক দিন ওই কুমিরটিকে এই এলাকায় দেখা গিয়েছে।

গঙ্গায় দেখা মিলল একটি পূর্ণবয়স্ক কুমিরের।

গঙ্গায় দেখা মিলল একটি পূর্ণবয়স্ক কুমিরের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ২৩:৩২
Share: Save:

মুর্শিদাবাদের রানিনগরের গঙ্গায় আবার দেখা মিলল একটি পূর্ণবয়স্ক কুমিরের। মঙ্গলবার বিকেলে ভাগীরথী-পদ্মার চরে স্থানীয় বাসিন্দারা কুমিরটিকে দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বন দফতরে। যদিও দীর্ঘ ক্ষণ চেষ্টা চালিয়েও কুমিরটিকে আটক করতে পারেননি বন দফতরের আধিকারিকেরা।

বন দফতরের আধিকারিক ওয়াসেফ রেজা বলেন, ‘‘দেখে যেটুকু মনে হচ্ছে, এটি একটি পূর্ণবয়স্ক কুমির। এর আগেও বেশ কয়েক দিন ওই কুমিরটিকে এই এলাকায় দেখা গিয়েছে। ভাগীরথীর ফিডার ক্যানাল হয়ে কোনও ভাবে কুমিরটি এসেছি কি না, খতিয়ে দেখা হচ্ছে। এলাকার যাঁরা গঙ্গায় স্নান করতে যান, তাঁরা আতঙ্ক রয়েছেন।’’

প্রসঙ্গত, মুর্শিদাবাদের বহমরপুর, ফরাক্কা এবং নদিয়ার শান্তিপুরে আগেও কুমির দেখা গিয়েছিল। এ বার রানিনগরে দেখা মিলল বিশালাকায় কুমিরের।

প্রসঙ্গত, মুর্শিদাবাদের বহমরপুর, ফরাক্কা এবং নদিয়ার শান্তিপুরের আগেও কুমির দেখা গিয়েছিল। এ বার রানিনগরে দেখা মিলল বিশালাকায় কুমিরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile wildlife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE