Advertisement
২৫ এপ্রিল ২০২৪
unnatural death

Unnatural death: বেলডাঙায় অস্বাভাবিক মৃত্যু যুবকের, বান্ধবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের পরিবারের

কী ভাবে মৃত্যু হল আসিফের, কেউ বিষ খাইয়েছিল নাকি সম্পর্কের টানাপড়েনের জেরেই আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি? খতিয়ে দেখছে পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৯:৪৯
Share: Save:

সোমবার যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় বান্ধবীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করল যুবকের পরিবার। লিখিত অভিযোগে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, প্রেমের সম্পর্কে টানাপড়েনের কারণেই আত্মঘাতী হয়েছেন ওই ২৪ বছরের তরুণ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে বাড়ি থেকে বান্ধবীর সঙ্গে দেখা করবে বলে বেড়িয়েছিলেন আসিফ। তার ঘণ্টা দু’য়েক পর আসিফের দাদার কাছে একটি ফোন আসে। এক অপরিচিত মহিলা কন্ঠ জানায়, ‘বিষ খেয়েছেন আসিফ।’ তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মঙ্গলবার ভোরে আসিফের মৃত্যু হয়। আসিফের দাদা ওয়াসিম বলেন, ‘‘আমরা নিশ্চিত ভাইকে জোর করে বিষ খাওয়ানো হয়েছে।’’ ভাইয়ের বান্ধবীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি।

এই ঘটনায় যুবতীর দিকেই অভিযোগের আঙুল তুলছে যুবকের পরিবার। ওই অপরিচিত মহিলা কন্ঠ যে আসলে আসিফেরই বান্ধবী, সে বিষয়ে এক প্রকার নিশ্চিত বলে দাবি আসিফের পরিবারের।

কী ভাবে মৃত্যু হল আসিফের, কেউ বিষ খাইয়েছিল নাকি সম্পর্কের টানাপড়েনের জেরেই আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি? খতিয়ে দেখছে পুলিশ। এ দিন মৃতদেহের ময়নাতদন্ত হয়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে বেলডাঙ্গা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE