Advertisement
২১ মে ২০২৪
mystery death

নিজের হোটেলে মিলল মালিকের ঝুলন্ত দেহ! মুর্শিদাবাদে রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য এলাকায়

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি বেলডাঙার ভাবতার বাসিন্দা রবীন ঘোষ। রেজিনগর বাজার বাসস্ট্যান্ডে তাঁর একটি হোটেল আছে। পাশের গ্রাম মাঙ্গনপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন তিনি।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার ডিজিটাল
রেজিনগর শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

হোটেলের একটি ঘর থেকে উদ্ধার হল হোটেলমালিকের ঝুলন্ত দেহ। মুর্শিদাবাদের রেজিনগরের ঘটনা। রহস্যজনক ওই মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেলডাঙার ভাবতার বাসিন্দা রবীন ঘোষ। রেজিনগর বাজার বাসস্ট্যান্ডে তাঁর একটি হোটেল আছে। পাশের গ্রাম মাঙ্গনপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন তিনি। শুক্রবার সকালে স্থানীয়েরা হোটেলের মধ্যেই গলায় দড়ি লাগানো অবস্থায় রবীনকে দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তার পর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

মৃতের পরিবারের দাবি, কারও সঙ্গে কোনও ব্যক্তিগত বা ব্যবসায়িক শত্রুতা ছিল না রবীনের। সংসারেও কোনও অশান্তি ছিল না। পরোপকারী হিসাবে এলাকায় পরিচিত ছিলেন ওই হোটেলমালিক। ঠিক কী কারণে তাঁর মৃত্যু হল, খুন না কি আত্মহত্যা এ নিয়ে প্রশ্ন রয়েছে।

তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে। ইতিমধ্যে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE