Advertisement
০৬ মে ২০২৪
Indo Bangladesh Border

Cough Syrup: নিষিদ্ধ কফ সিরাপ বোঝাই ট্রাক আটক মুর্শিদাবাদে, বারাণসী থেকে বাংলাদেশে পাচার?

বাংলাদেশে পাচারের আগেই রবিবার বিপুল পরিমাণ ওই নিষিদ্ধ কফ সিরাপ আটক করা হয়েছে সাগরদিঘির মোরগ্রাম সংলগ্ন এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে।

উদ্ধার হওয়া সেই নিষিদ্ধ কফ সিরাপ।

উদ্ধার হওয়া সেই নিষিদ্ধ কফ সিরাপ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৭:৫৮
Share: Save:

নিষিদ্ধ কাফ সিরাপ বোঝাই একটি ট্রাক আটক করা হল মুর্শিদাবাদের সাগরদিঘিতে। পুলিশ জানতে পেরেছে উত্তরপ্রদেশের বারাণসী থেকে ওই কাফ সিরাপ আনা হচ্ছিল বাংলাদেশে পাচারের জন্য। ওই ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশে পাচারের আগেই রবিবার বিপুল পরিমাণ ওই নিষিদ্ধ কাফ সিরাপ আটক করা হয়েছে সাগরদিঘির মোরগ্রাম সংলগ্ন এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। নাকা তল্লাশির সময় ওই ট্রাকটি থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫,০০০ হাজার বোতল ওই কাফ সিরাপ। ওই ঘটনায় আনন্দ বারুই নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, ওই ট্রাকটি বারাণসী থেকে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে আনা হচ্ছিল।

জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘নিয়মমাফিক তল্লাশি চালানোর সময় সন্দেহের বশে পিক আপ ভ্যানটিতে তল্লাশি চালানো হয়। সেই সময় বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করা হয়ে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে ওই পাচারচক্রের সঙ্গে আর কারা যুক্ত তা জানার চেষ্টা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indo Bangladesh Border Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE