Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid attack : বিবাহবিচ্ছেদ চাইতে আদালতে স্ত্রী, তুলে নিয়ে গিয়ে মুখে অ্যাসিড ঢেলে দিলেন স্বামী

ছ’বছর আগে তাহেরপুর থানার টাঁকশালের সোনিয়ারি মণ্ডলের সঙ্গে বিয়ে হয় এলাকারই বাসিন্দা সফিউদ্দিন মণ্ডলের।

গৃহবধূ রানাঘাট মহাকুমা হাসপাতালে ভর্তি।

গৃহবধূ রানাঘাট মহাকুমা হাসপাতালে ভর্তি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ২৩:১৭
Share: Save:

বিবাহবিচ্ছেদের মামলা করার জন্য আদালতে এসেছিলেন স্ত্রী। সেখান থেকে তাঁকে তুলে নিয়ে মুখে অ্যাসিড ছুড়ে মারলেন স্বামী। নদিয়ার রানাঘাটে এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার উত্তেজনা তৈরি হয়।

ছ’বছর আগে তাহেরপুর থানার টাঁকশালের সোনিয়ারি মণ্ডলের সঙ্গে বিয়ে হয় এলাকারই বাসিন্দা সফিউদ্দিন মণ্ডলের। সোনিয়ারির বাড়ির লোকের অভিযোগ স্ত্রীকে নির্যাতন করতন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। সে কারণে, তিন মাস আগে সোনিয়ারি তাঁর বাড়িতে চলে আসেন। বিবাহবিচ্ছেদের মামলা করার জন্য মঙ্গলবার আইনজীবী তাঁকে আদালতে আসতে বলেন। সেখানে তাঁর স্বামী সফিউদ্দিন মণ্ডল প‌ৌঁছন। পরে সোনিয়ারিকে জোর করে তিনি তুলে নিয়ে যান নবারুণ সঙ্ঘের মাঠে।

খোঁজাখুঁজি করে সেখানে পৌঁছন সোনিয়ারির মা এবং কাকা। সেখানেই বাদানুবাদ চলাকালীন হঠাই-ই পকেট থেকে অ্যাসিডের শিশি বের করে ছুড়ে মারেন স্ত্রী সোনিয়ারির মুখে। ওই সময় গৃহবধূর মা এবং কাকার গায়ে আ্যসিড লাগে। বর্তমানে ওই গৃহবধূ রানাঘাট মহাকুমা হাসপাতালে ভর্তি। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Ranaghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE