Advertisement
০৬ মে ২০২৪
Puja Guide Map 2023

চতুর্থী থেকে বেশ কিছু রাস্তায় ‘নো এন্ট্রি’ বহরমপুরে, প্রকাশিত হল পুজোর গাইডম্যাপ

পুজোর সময় সাধারণ মানুষের নিরাপত্তার জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। শনিবার সন্ধ্যায় বহরমপুরে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়।

An image of no entry

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২৩:৪৮
Share: Save:

চতুর্থী থেকেই পুজোর কটা দিন বহরমপুরের রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণ করা হবে। পুজোর সময় সাধারণ মানুষের নিরাপত্তার জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। শনিবার সন্ধ্যায় বহরমপুরে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়। মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার সুর্যপ্রতাপ যাদব, অ্যাডিশনাল এসপি ট্রাফিক পাপিয়া সুলতানা-সহ প্রশাসনিক আধিকারিকদের উপস্থিতিতে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হল।

মুলত, কোথায় নো-এন্ট্রি, ট্রাফিক সিগন্যালিং সিস্টেম, সমস্ত কিছুর গাইডলাইন তুলে ধরা হয়েছে গাইডম্যাপে। সাধারণ মানুষকে পুজোর নির্দেশিকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। পুজোর সময় মানুষের নিরাপত্তা ও ভিড় নিরন্ত্রণে থাকবে পুলিশি ব্যবস্থাও।

অতিরিক্ত এসপি (ট্রাফিক) পাপিয়া সুলতানা জানান, চতুর্থী থেকে শহরে সেই সব গাড়িই আসবে, যে গাড়িতে করে মানুষ পুজো দেখতে আসবেন। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব জানান, পুজোর গাইডম্যাপে পার্কিং, রাস্তা সংক্রান্ত সব তথ্য থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2023 police Behrampore no entry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE