Advertisement
২২ জুন ২০২৪
Karimpur

সহপাঠিনীর সঙ্গে সম্পর্ক জেনে ফেলায় বাড়িতে অশান্তি, অভিমানে নিখোঁজ একাদশের ছাত্র!

পরীক্ষার মাঝেই নিখোঁজ হয়ে গেল একাদশ শ্রেণির এক ছাত্র। পরিবারের অভিযোগ, বান্ধবীর সঙ্গে সম্পর্কের কথা জেনে ফেলায় অশান্তি হয়েছিল। তার পরেই নিখোঁজ ওই ছাত্র।

 Student of class 11 goes missing after mess with girlfriend

বান্ধবীর সঙ্গে সম্পর্কের অবনতির পরই নিখোঁজ নদিয়ার ছাত্র! —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১২:০৬
Share: Save:

এখন একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা চলছে। পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ নদিয়ার করিমপুরের হোগলবেড়িয়া থানার একাদশ শ্রেণীর এক পড়ুয়া। ছাত্রের নাম আকাশ শেখ। আকাশের পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে আর ফোনে যোগাযোগ করা যায়নি তাঁকে। পরিবারের সন্দেহ, সহপাঠী কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্কের অবনতির জেরে অভিমানে ঘর ছেড়েছে ওই কিশোর। পরিবারের তরফে ইতিমধ্যে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে। ছাত্রের খোঁজ শুরু করেছে হোগলবেড়িয়া থানার পুলিশ।

নিখোঁজ ছাত্রের পরিবার সূত্রে খবর, একাদশ শ্রেণির ছাত্রের বাবা পরিযায়ী শ্রমিক। বাড়িতে মা ও বোনের সঙ্গে থাকে আকাশ। ওই পড়ুয়ার সঙ্গে তার এক সহপাঠিনীর প্রায় দু’বছরের সম্পর্ক রয়েছে বলে পরিবারেরই দাবি। পরিবারের সদস্যেরা জানান, চলতি সপ্তাহের সোমবার সেই ছাত্রীর পরিবার এই বিষয়টি জানার পর আকাশের বাড়িতে আসে। দুই পরিবারের মধ্যে ঝামেলা হয়। উভয়েই প্রাপ্তবয়স্ক না হওয়ায় কিশোরীকে বুঝিয়ে বাড়ি ফেরত পাঠায় আকাশের পরিবার। এর পর আকাশের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় সে। আকাশের পরিবার জানাচ্ছে, সেখান থেকেই অভিমানের সূত্রপাত। আকাশের মা আফরোজা বিবি বলেন, ‘‘ফোনে বান্ধবীর সঙ্গে কথা বলছিল আকাশ। তার পর ও বাড়ি থেকে বেরিয়ে যায়। বলল, ‘আসছি’। কিন্তু আর বাড়ি ফেরেনি।’’

নিখোঁজ কিশোরের আত্মীয় সাজেদ মণ্ডল বলেন, ‘‘আকাশের মোবাইল খোলা রয়েছে। কিন্তু বার বার ওকে ফোন করা হলেও ও ফোন তোলেনি। ওর বান্ধবী ফোন করলে হয়তো ফিরে আসবে। আমরা চেষ্টায় আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karimpur Student Missing Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE