Advertisement
১৯ এপ্রিল ২০২৪

Death: মুম্বইয়ে নির্মীয়মাণ বহুতলের লিফট ভেঙে মৃত্যু মুর্শিদাবাদের ৩ শ্রমিকের

জানা গিয়েছে, মৃতদের মধ্যে তিন জন মুর্শিদাবাদের কান্দি মহকুমার বাসিন্দা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ০২:২৮
Share: Save:

শনিবার বিকেলে মুম্বইয়ে ওরলি এলাকায় হনুমান গলিতে লিফট ভেঙে মৃত্যু হয়েছে পাঁচ শ্রমিকের। একটি নির্মীয়মাণ বহুতলে কাজ করছিলেন শ্রমিকরা। সে সময়ই লিফট ভেঙে পড়ে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। এক জন গুরুতর জখম হন। পরে তিনিও মারা গিয়েছেন।

জানা গিয়েছে, মৃতদের মধ্যে তিন জন মুর্শিদাবাদের কান্দি মহকুমার বাসিন্দা। তাঁরা হলেন, ভরতপুর থানার অন্তর্গত গড্ডা গ্রাম পঞ্চায়েতের গড্ডা সিংরী গ্রামের বাসিন্দা ভারন মণ্ডল (৩৫), অভিনাথ মন্ডল (৩২) এবং খড়গ্রাম থানার অন্তর্গত আতাই গ্রামের বাসিন্দা চিন্ময় কোনাই (৩০)। এই ঘটনায় আহত হয়েছেন লক্ষ্মণ মণ্ডল (৩৪)। তাঁর বাড়ি গড্ডা গ্রামে। লক্ষ্মণকে মুম্বইতেই একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ভরতপুর ব্লকের গড্ডা গ্রাম পঞ্চায়েতের প্রধান ভুলি বেগম মোল্লা বলেন, “ভরতপুর থানার পুলিশ আমাদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানায়। আমার এলাকার দু’জন‌র মৃত্যু হয়েছে। একজন আহত হয়েছেন। মাস খানেক আগে ওঁরা রাজমিস্ত্রির কাজ করতে গিয়েছিল। তার পর শনিবার এই ঘটনা জানতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE