Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Car Accident

লরি-টোটোর মুখোমুখি সংঘর্ষ, ১ শিশু-সহ মৃত ৫, আহত ৪

ইটাহার গার্লস উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বিয়ের অনুষ্ঠান থেকে টোটোয় বাড়ি ফিরছিলেন ইটাহার থানার চাভোট গ্রামের কয়েকটি পরিবারের সদস্যেরা।

হাসপাতাল থেকে বার করে নিয়ে যাওয়া হচ্ছে মৃতদেহগুলি। -নিজস্ব ছবি।

হাসপাতাল থেকে বার করে নিয়ে যাওয়া হচ্ছে মৃতদেহগুলি। -নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৩:০৬
Share: Save:

মর্মান্তিক পথ দুর্ঘটনায় ১ শিশু ও ১ মহিলা-সহ ৫ জনের মৃত্যু হল। আহত হয়েছেন আরও অন্তত ৪ জন। আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার চাভোট গ্রাম এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃতেরা হলেন স্বপন দাস (৪০), পিঙ্কি দাস (৩২), ঈশান দাস (২), অনির্বাণ বসাক (১৪) এবং পঞ্চমী দাস (১৫)।

পুলিশ সূত্রে খবর, ইটাহার গার্লস উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বিয়ের অনুষ্ঠান থেকে টোটোয় বাড়ি ফিরছিলেন ইটাহার থানার চাভোট গ্রামের কয়েকটি পরিবারের সদস্যেরা। মালদহের দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা মারে টোটোটিকে। টোটোর পিছনেই ছিল একটি মোটরবাইকও। ধাক্কা লাগে সেই মোটোরবাইকেও। দ্রুতগতিতে আসা লড়িটির ধাক্কায় টোটোটি দুমড়েমুচড়ে যায়।

১ শিশু, ১ মহিলা-সহ ৫ জনের মৃত্যু হয়। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE