Advertisement
০১ মে ২০২৪
John Barla

তৃণমূলে যোগ দিয়েই জন বার্লার বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ গঙ্গাপ্রসাদের

গঙ্গাপ্রসাদের দাবি, লকডাউনের মধ্যে বার্লা কোটি কোটি টাকা কোথা থেকে পাচ্ছেন, তার জবাব চাই। এর পেছনে কালো টাকা রয়েছে।

এই আবাসন ঘিরেই বিতর্ক

এই আবাসন ঘিরেই বিতর্ক নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ২০:০৯
Share: Save:

তৃণমূলে যোগ দিয়েই আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করলেন বিজেপি-র প্রাক্তন জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। তাঁর অভিযোগ, সরকারি জায়গা দখল করে বেআইনি ভাবে কমপ্লেক্স তৈরি করেছেন বার্লা। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

গঙ্গাপ্রসাদের দাবি, লকডাউনের মধ্যে বার্লা কোটি কোটি টাকা কোথা থেকে পাচ্ছেন, তার জবাব চাই। এর পেছনে কালো টাকা রয়েছে। বানারহাটে চামুর্চি মোড় সংলগ্ন এলাকায় সরকারি জায়গা দখল করে দোতলা আবাসন বানানো হচ্ছে বলে অভিযোগ। তিনি আরও অভিযোগ করেন, বার্লার বাড়ি তৈরি করতে কয়েক কোটি টাকা খরচ হয়েছে। ভিন রাজ্য থেকে দামি মার্বেল এনে বাড়ি তৈরি করা হয়েছে। বাড়িতে বসার সমস্ত চেয়ার ও আসবাবপত্র মূল্যবান কাঠ দিয়ে তৈরি। এত কম সময়ের মধ্যে একজন সাংসদের পক্ষে এত বড় বাড়ি করা কোনও ভাবেই সৎ পথে সম্ভব নয় বলেই দাবি গঙ্গাপ্রসাদের।

বানারহাট ব্লক তৃণমূলের সভাপতি নয়ন দত্ত বলেন, ‘‘বার্লা চা বাগানের শ্রমিকদের ঠকিয়ে যাচ্ছেন। সরকারি জায়গা দখল করে আবাসন নির্মাণ করছেন। এই সময় এত টাকা কোথায় পাচ্ছেন তিনি? সাধারণ মানুষই এর বিচার করবেন।’’

এই প্রসঙ্গে বিজেপি সাংসদকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি ঘর বানিয়েছি বলেই তো বিজেপি-র ঘর ছাড়া পঞ্চায়েত সদস্যদের আশ্রয় দিতে পারছি। আমি একজন সাংসদ। আমার একটা ভাতা আছে। সব অভিযোগ মিথ্যে এবং ভিত্তিহীন। গঙ্গাপ্রসাদ নিজে এত বড় বাড়ি কী করে তৈরি করেছেন, আগে তার জবাব দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

John Barla Gangaprashad Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE