Advertisement
২৬ এপ্রিল ২০২৪
rape

Rape and Murder: নাবালিকাকে ধর্ষণ করে খুন, শিলিগুড়ির বাড়িতে মহিলা কমিশনের সদস্যেরা

নাবালিকাকে ধর্ষণ এবং হত্যার ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত নাবালিকার বাড়িতে মহিলা কমিশনের প্রতিনিধিরা।

নিহত নাবালিকার বাড়িতে মহিলা কমিশনের প্রতিনিধিরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বাঁশবেড়িয়া শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১৩
Share: Save:

শিলিগুড়িতে এক নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়। ওই ঘটনায় নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়াল মহিলা কমিশন। শনিবার কমিশনের চেয়ারম্যান নিহত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন মহিলা কমিশনের ওই প্রতিনিধি দলের সদস্যেরা।
নকশালবাড়ির রথখোলায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে দিন কয়েক আগে। এর পর একটি পরিত্যক্ত হোটেলের পাশে ওই নাবালিকার বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার হয়। ওই ঘটনায় শনিবার নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করলেন রাজ‍্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়। মহিলা কমিশনের দুই সদস্যের একটি প্রতিনিধি দল নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে। এ ছাড়াও উপস্থিত ছিলেন দার্জিলিং জেলা লিগ্যাল এইড ফোরামের সভাপতি অমিত সরকার এবং ডেপুটি পুলিশ সুপার অচিন্ত্য গুপ্ত। নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পাশাপাশি ঘটনাস্থলও পরিদর্শন করেন মহিলা কমিশনের সদস্যরা। লীনার কথায়, ‘‘আমরা সকলে মিলে চেষ্টা করছি যাতে সুবিচার পাওয়া যায়। দোষীদের দৃষ্টান্তমূলক সাজা হোক।’’

নাবালিকাকে ধর্ষণ এবং হত্যার ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের হেফাজতে নিয়ে চলছে জিজ্ঞাসাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Murder Woman Commission
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE