Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC Leader Arrest: শিক্ষককে গণধোলাইের ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতা গ্রেফতার মালদহে, তিন দিনের পুলিশ হেফাজত

সুদীপ হবিবপুর থানার মানিকড়া বিদ্যালয়ের শিক্ষক। তিনি জানিয়েছেন, গত ১৭ অক্টোবর মালঞ্চপল্লি এলাকায় তাঁর আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন।

অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর পরিতোষ চৌধুরী।

অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর পরিতোষ চৌধুরী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ২৩:৪৮
Share: Save:

আদিবাসী শিক্ষককে মারধরের ঘটনায় মূল অভিযুক্ত মালদহের ইংরেজবাজারের তৃণমূল নেতা তথা পরিতোষ চৌধুরীকে সোমবার গ্রেফতার করল পুলিশ। তাঁকে মালদহ আদালতে তোলা হলে চার দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিশ। পরিতোষের তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সপ্তাহখানেক আগে সাইকেল চোর সন্দেহে সুদীপ টুডু নামে ওই আদিবাসী শিক্ষককে গণধোলাই দেওয়ার অভিযোগ ওঠে ইংরেজবাজার পুরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর পরিতোষের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হন সুদীপ। তার পরই পরিতোষের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

সুদীপ হবিবপুর থানার মানিকড়া বিদ্যালয়ের শিক্ষক। তিনি জানিয়েছেন, গত ১৭ অক্টোবর মালঞ্চপল্লি এলাকায় তাঁর আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই হামলার মুখে পড়েন। তিনি বলেন, “কাউন্সিলর এসে আচমকাই আমাকে মারধর করতে শুরু করেন। সেই সময় এক জন আমার পাশ দিয়ে চলে যায়। হয়তো সে-ই সাইকেল চোর। অথচ তাকে না ধরে আমাকে মারধর করা হয়। কাউন্সিলরই আমাকে ‘চোর’ বলে সম্বোধন করেন। ওঁর নাম আমি জানি না। আমাকে যখন মারধর করা হচ্ছে, তখন ওঁকে অনেকে কাউন্সিলর বলে সম্বোধন করছিলেন।’’

তবে পরিতোষের দাবি করেছিলেন, ‘‘আমিই ওই শিক্ষককে উদ্ধার করে নিয়ে এসেছি। তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর শরীরে একটু কেটে গিয়েছে। এ জন্য আমি অনুতপ্ত। ক্ষমা চাইছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Lynching Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE