Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Body Recovered

বেড়াতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু কলকাতার বাসিন্দার, মালবাজারের রেলসেতু থেকে দেহ উদ্ধার

কলকাতা থেকে এক বন্ধুর সঙ্গে উত্তরবঙ্গ বেড়াতে এসেছিলেন বাবলু। চার দিন আগে দার্জিলিং ঘুরে বৃহস্পতিবার মালবাজারের একটি হোটেলে ওঠেন তাঁরা। সেখানেই ঘটে গেল এই ঘটনা।

ঘুরতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু পর্যটকের।

ঘুরতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু পর্যটকের। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৮:১১
Share: Save:

কলকাতা থেকে উত্তরবঙ্গে ঘুরতে আসা এক পর্যটকের দেহ উদ্ধার রেল লাইনের পাশ থেকে। অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির মালবাজারে।

বৃহস্পতিবার রাতে ওদলাবাড়ি এলাকার ঘিস রেল সেতুর ধার থেকে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। প্রাথমিক ভাবে অনুমান ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়ে থাকতে পারে ওই পর্যটকের। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি কলকাতার বাসিন্দা, নাম বাবলু লস্কর। বৃহস্পতিবার রাতে বামনহাটগামী ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তাঁর।

পুলিশ সূত্রে খবর, বাবলু লস্কর বন্ধু সরিফুল ইসলামকে সঙ্গে নিয়ে কলকাতা থেকে উত্তরবঙ্গে বেড়াতে আসে। তাঁরা দার্জিলিং ঘুরে মালবাজারের একটি হোটেলে ওঠেন বৃহস্পতিবার সকালেই। বিকেল থেকে বাবলুর খোঁজ পাচ্ছিলেন না সরিফুল। সন্ধ্যাবেলায় ওদলাবাড়ির ঘিস নদীর উপর রেলসেতুর কাছে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। জিআরপি দেহ উদ্ধার করে নিউ মাল জিআরপি অফিসে নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে জিআরপি। দেহের ময়নাতদন্ত হবে জলপাইগুড়িতে।

বাবলু কি আত্মঘাতী হয়েছেন, নাকি দুর্ঘটনা? ঘিস নদীর উপর রেল সেতু এলাকাটি যথেষ্টই নির্জন। সেখানে তিনি গেলেন কেন? উত্তর নেই কোনও প্রশ্নেরই। সরিফুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে বাবলুর মৃত্যুর ঠিক কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered Tourist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE