Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Thunderstorm

বানারহাটের চা বাগানে বজ্রপাতে জখম ২০ জন শ্রমিক, চা পাতা ওজনের সময় বিপত্তি

সোমবার বিকেল চারটে নাগাদ চা পাতা তোলার পর, তা ওজন করা হচ্ছিল ডায়না চা বাগানের ৫১ নম্বর বিভাগে। তার জেরে জখম হন ২০ জন চা শ্রমিক।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহত শ্রমিকদের।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহত শ্রমিকদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৭
Share: Save:

চা বাগানে কাজ করার সময় বিপত্তি। বাজ পড়ে জখম হলেন ২০ জন শ্রমিক। এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাটের ডায়না চা বাগানে। আহতদের মধ্যে ১৪ জনকে ভর্তি করা হয়েছে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে।

সোমবার বিকেল চারটে নাগাদ চা পাতা তোলার পর, তা ওজন করা হচ্ছিল ডায়না চা বাগানের ৫১ নম্বর বিভাগে। সেই সময় বজ্রপাত ঘটে। তার জেরে জখম হন ২০ জন চা শ্রমিক। তাঁদের উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় চা বাগানেরই হাসপাতালে। সেখানে দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে বাকি ১৪ জনের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখার পর তাঁদের মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁদের চিকিৎসা চলছে।

সোমবার বিকেলে এমন দুর্ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে চা বাগান এলাকায়। মাল সুপার স্পেশালিটি হাসপাতালের মেডিকেল সুপার সুরজিৎ সেন জানিয়েছেন, জখমদের সকলকেই পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thunderstorm injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE