Advertisement
০৭ মে ২০২৪
Haldia Accident

হলদিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কা পথচারীদের, চাকায় পিষ্ট হয়ে মৃত্যু দু’জনের, আহত আরও দুই

হলদিয়ার গিরিশ মোড় এলাকায় মঙ্গলবার সকাল ৭টা নাগাদ একটি ট্রাক প্রচণ্ড গতিতে এসে পথচারীদের ধাক্কা দেয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

People died in accident in Haldia.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১০:৪৩
Share: Save:

সাতসকালে দুর্ঘটনায় হলদিয়ায়। ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক মহিলা-সহ দু’জনের। আহত হয়েছেন আরও দু’জন। ঘটনায় মৃতদের দেহ রাস্তায় আটকে রেখে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। যে কারণে বেশ কিছু ক্ষণ যান চলাচল ব্যাহত হয়।

হলদিয়ার গিরিশ মোড় এলাকার ঘটনা। অভিযোগ, মঙ্গলবার সকাল ৭টা নাগাদ ওই রাস্তা দিয়ে একটি ট্রাক প্রচণ্ড গতিতে ছুটে আসছিল। ট্রাকের চালক গতির কারণে গাড়ি নিয়ন্ত্রণ করতেই পারেননি। পথচারীদের গায়ে উঠে যায় ট্রাকটি। সেই সময় রাস্তায় বেশ কয়েক জন প্রাতঃভ্রমণের জন্য বেরিয়েছিলেন। এক মহিলা এবং এক সাইকেল আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। মৃতেরা হলেন, বাসুলিয়ার বাসিন্দা শেখ হোসেন আলি (৪২) এবং ভাগ্যবন্তপুরের বাসিন্দা নীলিমা কালসা (৫৫)। আরও দু’জনকে ধাক্কা মারে ট্রাকটি। গুরুতর জখম অবস্থায় এক মহিলা এবং এক ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ব্যস্ত মোড় দেখেও ট্রাকের গতি কমাননি চালক। সেই কারণেই এই দুর্ঘটনা। কয়েক জনকে ধাক্কা মারার পরেও ট্রাকটি থামানো হয়নি। ট্রাক নিয়েই চালক পালিয়ে গিয়েছেন। চালকের গ্রেফতারির দাবিতে রাস্তা আটকে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। যার ফলে হলদিয়া-মেচেদা রাজ্য সড়কে যান চলাচল ব্যাহত হয়।

picture of Haldia Accident

হলদিয়ার গিরিশ মোড়ে দুর্ঘটনার পরের ছবি। —নিজস্ব চিত্র।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দুর্গাচক থানার পুলিশ। তারা মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। স্থানীয়দের অভিযোগ, এই এলাকায় সকালের দিকে নজরদারি থাকে না। ফলে শিল্পাঞ্চলের গাড়িগুলি বরাবরই গতির ঝড় তোলে ফাঁকা রাস্তায়। এ বিষয়ে প্রশাসনকে আরও তৎপর হওয়ার আবেদনও জানানো হয়েছে।

এ প্রসঙ্গে হলদিয়ার সাব-ডিভিশনার পুলিশ আধিকারিক (এসডিপিও) রাহুল পাণ্ডে বলেন, ‘‘সকালে দুর্ঘটনা ঘটেছে। এক মহিলা এবং এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জেনেছি। বাকি দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটির সন্ধানে থানাগুলিতে খবর দেওয়া হয়েছে। মৃতদের পরিজনদের খবর পাঠানোর চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haldia Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE