Advertisement
১১ মে ২০২৪
train

পুলিশকর্মীই ট্রেন থেকে ঠেলে ফেলে দিয়েছিলেন সহযাত্রীকে! রামপুরহাট কাণ্ডে ধৃত সেই ব্যক্তি

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মন্টু মণ্ডল। তিনি রাজ্য পুলিশের কর্মী। রেলপুলিশের দাবি, গত ১৫ অক্টোবর হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসে সফর করছিলেন তিনি।

পুলিশের জালে পুলিশকর্মী মন্টু মণ্ডল। ডান দিকে সে দিনের ফেলে দেওয়ার সেই দৃশ্য ভিডিয়ো থেকে নেওয়া।

পুলিশের জালে পুলিশকর্মী মন্টু মণ্ডল। ডান দিকে সে দিনের ফেলে দেওয়ার সেই দৃশ্য ভিডিয়ো থেকে নেওয়া। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৯:৩৪
Share: Save:

ট্রেন থেকে সহযাত্রীকে ঠেলে ফেলে দেওয়ার ঘটনায় বীরভূমের রামপুরহাটে গ্রেফতার করা হল রাজ্য পুলিশের এক কর্মীকে। রেলপুলিশের দাবি, তিনিই মূল অভিযুক্ত। ধৃতকে মঙ্গলবার হাজির করা হয়েছিল রামপুরহাট আদালতে। তাঁকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মন্টু মণ্ডল। তিনি রাজ্য পুলিশের কর্মী। রেলপুলিশের দাবি, গত ১৫ অক্টোবর হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসে সফর করছিলেন তিনি। সেই সময় থেকে সজল শেখ নামে এক যাত্রীকে চলন্ত ট্রেন থেকে তিনি ফেলে দেন বলে অভিযোগ। সজলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে ভর্তি করায় রেলপুলিশ। এর পর ঘটনার তদন্ত শুরু করে রেলপুলিশ। তদন্তে নাসির শেখ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল আগেই। মঙ্গলবার গ্রেফতার করা হল ওই কাণ্ডের মূল অভিযুক্তকে।

সজলের বাড়ি বীরভূমের রামপুরহাট থানার সুঁদিপুরে। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসের কামরায় তাঁর সঙ্গে বচসা বেধেছিল মন্টুর। এর পর চলন্ত ট্রেন থেকে মন্টু সজলকে ধাক্কা মেরে ফেলে দেন বলে অভিযোগ। ওই কামরার এক সহযাত্রী মোবাইলবন্দি করেন ওই ঘটনাটি। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তৎপর হয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE