Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Birbhum

Birbhum: স্কেচ দেখে অভিযুক্তদের শনাক্ত, শান্তিনিকেতন গণধর্ষণ-কাণ্ডে ধৃত ২ নাবালক-সহ ৪

অভিযুক্তদের চিহ্নিত করার পর তাদের মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে সন্ধান পাওয়া যায়। ধৃতদের সকলের বাড়িই পাড়ুই এলাকায় বলে খবর।

মেলায় গিয়ে ধর্ষিতা হয় নাবালিকা।

মেলায় গিয়ে ধর্ষিতা হয় নাবালিকা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ০৮:৫৮
Share: Save:

শান্তিনিকেতনে নাবালিকাকে গণধর্ষণে চার অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। বীরভূমের পাঁড়ুই থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে খবর। পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে দুই অভিযুক্ত নাবালক। সোমবারই তাদের আদালতে তোলা হবে।

জানা গিয়েছে, পুলিশের তরফে অভিযুক্তদের স্কেচ আঁকানো হয়েছিল। সেই অনুযায়ী অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। অভিযুক্তদের চিহ্নিত করার পর তাদের মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে সন্ধান পাওয়া যায়। ধৃতদের সকলের বাড়ি পাড়ুই এলাকায় বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এরা সবাই ঘটনার দিন ওই এলাকায় চড়কের মেলা দেখতে গিয়েছিল। মেলার পাশে একটি মাঠ থেকে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়।

গত বৃহস্পতিবার এক আদিবাসী নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে ওঠে শান্তিনিকেতনে। জানা যায়, ওই আদিবাসী নাবালিকা মায়ের সঙ্গে চড়কের মেলা গিয়েছিল। মেলায় এক বন্ধুর সঙ্গে দেখা হলে দু’জন গল্প করছিল। মাঠের একটি দিকে বসে তারা যখন গল্প করছিল, সে সময় আচমকা জনা চারেক যুবক সেখানে আসে। এর পর ছেলেটিকে মারধর করে মেয়েটিকে তুলে নিয়ে যাওয়া নদীর ফাঁকা চরে। সেখানে মেয়েটিকে যৌন নির্যাতন করে তাকে ফেলে রেখে পালায় বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum Shantiniketan Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE