Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Accident

রাস্তা পেরোনোর সময় পাথর বোঝাই লরির ধাক্কায় মৃত্যু শিশুর, নলহাটিতে পথ অবরোধ স্থানীয়দের

দিদার সঙ্গে রাস্তা পেরোচ্ছিল ৪ বছরের দিলসাদ। তখনই বেপরোয়া গতিতে পাথর বোঝাই লরি এসে ধাক্কা মারে তাকে। ছিটকে পড়ে সে। রক্তাক্ত অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

রাস্তা পেরোতে গিয়ে পাথর বোঝাই লরির ধাক্কায় মৃত্যু শিশুর।

রাস্তা পেরোতে গিয়ে পাথর বোঝাই লরির ধাক্কায় মৃত্যু শিশুর। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫১
Share: Save:

পথের বলি শিশু। রাস্তা পেরোনোর সময় লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল চার বছরের শিশুর। শুক্রবার দুর্ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার নলহাটি বাইপাশ রাস্তার নামোপাড়ার কাছে।

৪ বছরের ছোট্ট দিলসাদ দিদার সঙ্গে রাস্তা পেরোচ্ছিল। সেই সময় পাথর বোঝাই একটি লরি বেপরোয়া গতিতে এসে ধাক্কা মারে দিলসাদকে। রাস্তায় ছিটকে পড়ে দিলসাদ। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দুর্ঘটনার কথা জানতে পেরে স্থানীয় মানুষ লরিটিকে আটক করেন। বেপরোয়া লরির দৌরাত্ম্য থামাতে কিছু ক্ষণ রাস্তা অবরোধও করে রাখা হয়। দাবি উঠতে থাকে স্পিডব্রেকার বসানোরও।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই রাস্তায় বেপরোয়া গতিতে পাথর বোঝাই লরি যাতায়াত করে। যে কোনও দিন দুর্ঘটনা ঘটার আশঙ্কায় ছিলেন তাঁরা। শুক্রবার এই রাস্তাতেই প্রাণ চলে গেল শিশুর। নলহাটি থানার পুলিশ এসে শিশুর দেহ উদ্ধার করে। ঘাতক লরিটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। যদিও লরির চালক এবং খালাসি দু’জনেই পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident child Road Block
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE