Advertisement
০১ মে ২০২৪
Kripamoy Ghosh

কৃপাময়কে তলব করল সিবিআই

অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার পথে পূর্ব বর্ধমানের শক্তিগড়ের একটি দোকানে তাঁর প্রাতরাশ করার সময়ে একই টেবিলে দেখা গিয়েছিল দুই ব্যক্তিকে। এঁদের মধ্যে এক জন হলেন কৃপাময়।

কৃপাময় ঘোষ।

কৃপাময় ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ০৮:১৮
Share: Save:

গরু পাচার মামলায় তিহাড়ে বন্দি বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ কৃপাময় ঘোষকে তলব করল সিবিআই। আজ, বুধবার বা বৃহস্পতিবারের মধ্যে তাঁকে কোনও এক দিন কলকাতার নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। এ জন্য মঙ্গলবার তাঁর বাড়িতে সমনও দেওয়া হয় বলে সিবিআই সূত্রে দাবি।

অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার পথে পূর্ব বর্ধমানের শক্তিগড়ের একটি দোকানে তাঁর প্রাতরাশ করার সময়ে একই টেবিলে দেখা গিয়েছিল দুই ব্যক্তিকে। এঁদের মধ্যে এক জন হলেন কৃপাময়। অন্য জন তুফান মিদ্যা। তুফান অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডলের গাড়ির চালক ছিলেন। প্রায় আধঘণ্টা ধরে নিভৃতে তৃণমূলের বীরভূমের জেলা সভাপতির সঙ্গে তাঁদের কথা বলতেও দেখা গিয়েছিল।

বোলপুর বাঁধগোড়া এলাকার বাসিন্দা কৃপাময়। তিনি মৎস্য দফতরের এক জন কর্মীও। এ ছাড়া, দীর্ঘদিন তিনি বোলপুরের তৃণমূলে দলীয় কার্যালয়ে দেখাশোনার দায়িত্ব সামলে আসছেন বলে সূত্রের খবর। শুধু তাই নয়, অনুব্রতের নানা সম্পত্তিও তিনি দেখভাল করতেন বলেও বিভিন্ন সূত্রে খবর।

সূত্রের খবর, দিল্লি যাত্রার দিন অনুব্রত, কৃপাময়কে তাঁর বাড়ি এবং তাঁর দলীয় কার্যালয় ঠিকমতো যেন চলে তা দেখার পরামর্শ দিয়ে যান। এর পরেই সিবিআইয়ের নজরে আসেন কৃপাময়। সিবিআই এর আগে কৃপাময়কে জিজ্ঞাসাবাদ না করলেও ইডি তাঁকে দিল্লিতে তলব করেছিল। দিল্লিতে তিনি হাজিরাও দিয়েছিলেন বলে সূত্রের। এ বিষয়ে এ দিন কৃপাময়কে বার বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়। তিনি মেসেজেরও জবাব দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI Cow Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE