Advertisement
০৪ মে ২০২৪
purulia

Purulia: বিডিওকে খুনের হুমকি দিয়ে মাওবাদী নামাঙ্কিত পোস্টার! পুরুলিয়ায় চাঞ্চল্য

পুলিশ অবশ্য দাবি করেছে, এলাকায় কোনও মাওবাদী নেই। ব্যক্তিগত শত্রুতায় কেউ পোস্টার দিয়েছে।

যে পোস্টার ঘিরে চাঞ্চল্য।

যে পোস্টার ঘিরে চাঞ্চল্য। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া ও মানবাজার শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১২:১৯
Share: Save:

আবার মাওবাদী নামাঙ্কিত লাল কালিতে লেখা পোস্টার! এ বার সরাসরি বিডিওকে খুনের হুমকি। এ নিয়ে শুক্রবার সকালে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার মানবাজার থানা এলাকায়।

মানবাজার এলাকায় মোট দুটি লাল কালিতে লেখা পোস্টার মিলেছে। পোস্টারটি মাওবাদীর বলে উল্লেখ করে লেখা হয়েছে,‘বিডিও মানবাজার-১, তুমি আর টুলা যে লজটা খুলেছো, সেই কারণে আমরা ব্লকটি বন্ধ রাখলাম সারাজীবন। যে খুলবে সেই আগে মরবে।’ পোস্টারের শেষে লেখা, ‘ইতি মাওবাদী’। কিন্তু কোন লজ খোলার জন্য বিডিও এবং জনৈক টুলার উদ্দেশে এই হুঁশিয়ারি পোস্টার, তা জানা যায়নি।

এক সময় পুরুলিয়ার মানবাজার, বরাবাজার, বান্দোয়ান ইত্যাদি এলাকা ছিল মাওবাদীদের মুক্তাঞ্চল। তবে এই পোস্টারকে গুরুত্ব দিতে নারাজ প্রশাসন। মানবাজার কলেজ রোড এবং বিডিও অফিস রোড থেকে সকালেই পোস্টারগুলি খুলে নিয়ে যায় পুলিশ। পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগন বলেন, ‘‘এগুলো ফালতু পোস্টার। এখানে কোনও মাওবাদী নেই। কেউ ব্যক্তিগত আক্রোশে এই কাজ করে থাকতে পারে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।’’

যাঁকে এই পোস্টারে হুঁশিয়ারি দেওয়া হয়েছে, সেই মানবাজার ১ ব্লকের বিডিও মোনাজকুমার পাহাড়ি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। তাঁর সংক্ষিপ্ত মন্তব্য, ‘‘কে বা কারা কী উদ্দেশ্যে এই পোস্টার দিয়েছে, তা জানি না। বিষয়টি পুলিশকে জানিয়েছি। তারা তদন্ত করে দেখছে।’’

আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia poster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE