Advertisement
২৫ এপ্রিল ২০২৪
thief

Shantiniketan: শান্তিনিকেতনে পুলিশের সামনে চোরকে গণপিটুনি, ভিডিয়ো করে ছাড়া হল নেটমাধ্যমেও

শনিবার সকালে শান্তিনিকেতনের সুরশ্রীপল্লি এলাকার এক নির্মাণস্থল থেকে সাইকেল চুরি করার সময় হাতেনাতে এক যুবককে ধরে ফেলেন স্থানীয়রা।

মারধর করা হচ্ছে যুবককে। নিজস্ব চিত্র।

মারধর করা হচ্ছে যুবককে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৯:৪৪
Share: Save:

হলুদ টি-শার্ট, কালো প্যান্ট পরা এক যুবককে ঘিরে রয়েছে এক দল লোক। ভিড়ের মধ্যে থেকেই কাউকে দেখা গেল এগিয়ে এসে ঘুষি, থাপ্পড় মারছেন যুবককে। কেউ আবার বলছেন, ‘দে ওর হাত-পা কেটে।’ কারও গলাও উত্তেজনার স্বরে শোনা গেল, ‘‘খেটে খাওয়ার মতো সামর্থ থাকতেও কেন চুরি করিস।’’ একটা করে উত্তেজিত স্বর উঠছে ভিড়ের মধ্যে থেকে, তার সঙ্গে সমান তালে চলছিল মার। করা হচ্ছিল গোটা ঘটনার ভিডিয়োও। শনিবার এক সাইকেল চোরকে ধরার পর এমনই উত্তেজনা ছড়াল শান্তিনিকেতনে।

শনিবার সকালে শান্তিনিকেতনের পশু চিকিৎসালয়ের কাছে সুরশ্রীপল্লি এলাকার এক নির্মাণস্থল থেকে সাইকেল চুরি করার সময় হাতেনাতে এক যুবককে ধরে ফেলেন স্থানীয়রা। তার পরেই শুরু হয় গণপিটুনি। হাত-পা বেঁধে মাটিতে ফেলে চড়, কিল-ঘুষি মারতে থাকেন উত্তেজিত জনতা। সেই মারের ভিডিয়ো তুলে নেটমাধ্যমে ছাড়াও হয়। গোটা ঘটনাটি এক সিভিক পুলিশের সামনেই হয়। তিনিই অভিযুক্ত যুবককে পরে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যান।

এই মারধরের ঘটনা যখন চলছে, তার মাঝেই এক ব্যক্তি শান্তিনিকেতন থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এলে ধৃত যুবককে তাদের হাতে তুলে দেন স্থানীয়রা। তাঁদের দাবি, অভিযুক্ত যুবক বোলপুরের বাসিন্দা। মাদকাসক্ত। চুরির ঘটনার সময়েও নেশাগ্রস্ত ছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

thief beaten Shantiniketan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE