Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Jitendra Tiwari

Jitendra Tiwari: ‘অনুব্রত কাগজের বাঘ’, বীরভূমে গুরুদায়িত্ব পেয়েই আক্রমণ জিতেন্দ্র তিওয়ারির

শনিবার বেলার দিকে জেলা ইনচার্জের একটি তালিকা প্রকাশ করেছিল বিজেপি।

অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে গুরুদায়িত্ব দেওয়া হল জিতেন্দ্র তিওয়ারিকে।

অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে গুরুদায়িত্ব দেওয়া হল জিতেন্দ্র তিওয়ারিকে।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ২২:৪৬
Share: Save:

অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে গুরুদায়িত্ব দেওয়া হল জিতেন্দ্র তিওয়ারিকে। সাংগঠনিক স্তরে ব্যাপক রদবদল করে প্রতিটি জেলায় সভাপতি ছাড়াও এক জনকে ইনচার্জ করা হয়েছে। বীরভূমে ওই ইনচার্জের দায়িত্ব পেলেন জিতেন্দ্র। দায়িত্ব পেয়েই অনুব্রতকে আক্রমণ করলেন তিনি।

শনিবার বেলার দিকে জেলা ইনচার্জের একটি তালিকা প্রকাশ করেছিল বিজেপি। ওই তালিকায় বীরভূমের জেলা ইনচার্জের দায়িত্ব পেয়েছিলেন আসানসোলের আর এক বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। ঠিক তার কয়েক ঘণ্টার মধ্যেই শনিবার বিকেল নাগাদ আরও একটি নতুন তালিকা প্রকাশ করে সরিয়ে দেওয়া হয় কৃষ্ণেন্দুকে। ওই জায়গায় দায়িত্ব পেলেন জিতেন্দ্র।

বীরভূমে জেলা তৃণমূলের সভাতি অনুব্রত মণ্ডলের গড়ে নতুন দায়িত্ব পাওয়া নিয়ে জিতেন্দ্র বলেন, ‘‘অনুব্রতবাবু কাগজের বাঘ। ওঁর সংগঠন বলে কিছু নেই। বীরভূমে বিজেপি সাংগঠনিক ভাবে অনেকটাই মজবুত। আরও মজবুত করার জন্য সব রকম চেষ্টা করব।’’

অনুব্রত-ঘনিষ্ঠ তথা বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন, ‘‘বীরভূমে বিজেপি-র রাজনৈতিক ক্ষমতা নেই। ওঁদের পাশে নেই মানুষ। তাই কাকে কী পদে বসানো হল, এ নিয়ে তৃণমূল ভাবিত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jitendra Tiwari Anubrata Mondal BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE