Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Indian Railway

সাঁতরাগাছিতে দুষ্কৃতীদের গুলিতে জখম রেলের ঠিকাদার, নতুন কাজের বরাত পাওয়ার পর হামলা

গৌতমের পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি ট্রেনের চালক এবং গার্ডদের জন্য ব্যবহৃত টুল বক্স ওঠানো এবং নামানোর বরাত পেয়েছিলেন গৌতম।

এখানেই গুলি চলে বলে অভিযোগ।

এখানেই গুলি চলে বলে অভিযোগ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৫:৫৮
Share: Save:

নতুন কাজের বরাত মেলার পরেই গুলিবিদ্ধ হলেন রেলের ঠিকাদার। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে হাওড়ার সাঁতরাগাছিতে। ঘটনার পর তীব্র আতঙ্কে ওই ঠিকাদার এবং তাঁর পরিবার। ঘটনার পর বেশ কয়েক ঘণ্টা কেটে গেলেও এখনও পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি ওই ঠিকাদার। যদিও সাঁতরাগাছি থানা সূত্রে খবর, পুলিশ ওই কাণ্ডে স্বতোপ্রণোদিত হয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১০টা নাগাদ সাঁতরাগাছি রেল ইয়ার্ডের বাইরে গৌতম সিন্‌হা (৬৪) নামে রেলের ওই ঠিকাদারকে লক্ষ্য করে কাছ থেকে ২ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি গৌতমের ডান পায়ের গোড়ালিতে লেগে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়েন। ঘটনাস্থলে পৌঁছয় সাঁতরাগাছি থানার পুলিশ। স্থানীয় বাসিন্দারা পুলিশের সহযোগিতায় গৌতমকে নিয়ে যান হাসপাতালে। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ঘটনার পর থেকে আতঙ্কে গৌতম এবং তাঁর পরিবার। গৌতমের স্ত্রী জয়া সিন্‌হা বলেন, ‘‘উনি দীর্ঘ দিন রেলের ঠিকাদার হিসাবে কাজ করছেন। ওঁর কোনও শত্রু নেই।’’

গৌতমের পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি ট্রেনের চালক এবং গার্ডদের জন্য ব্যবহৃত টুল বক্স ওঠানো এবং নামানোর বরাত পেয়েছিলেন গৌতম। রবিবার থেকেই ওই কাজ শুরুর করার কথা ছিল। সেই দিনই তাঁর উপর হামলার ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Railway Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE