Advertisement
১১ মে ২০২৪
Recruitment Scam

কুন্তলের টাকা বিনিয়োগ করা হয়েছে টলিউডে! ইডি দাবি করল আদালতে, নজরে একাধিক তারকা

ইডির আইনজীবী দাবি করেন, কুন্তলের দু’টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৬.৫ কোটি টাকা বিভিন্ন জনের কাছে গিয়েছে। এই টাকার বড় অংশ টলিউডেও বিনিয়োগ করা হয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

Kuntal Ghosh’s money had invested in Tollywood, ED ready to interrogate some actors

কুন্তলের টাকা বিনিয়োগ করা হয়েছে টালিগঞ্জে! আদালতে দাবি ইডির। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:০৫
Share: Save:

ইডি সূত্রে আগেই জানা গিয়েছিল, নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত কুন্তলের একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণ আর্থিক লেনদেন হয়েছে। শুক্রবার নগর দায়রা আদালতে ইডির আইনজীবী দাবি করেন, কুন্তলের দু’টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৬.৫ কোটি টাকা বিভিন্ন জনের কাছে গিয়েছে। এই টাকার একটা বড় অংশ টলিউডেও বিনিয়োগ করা হয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। এই বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু করতে চলেছে ইডি।

ইডি সূত্রে খবর, কুন্তলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে একাধিক তারকার কাছে টাকা গিয়েছে। শীঘ্রই একে একে তাঁদের ডাকতে শুরু করবেন তদন্তকারীরা। শান্তনু বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠ সংযোগ রেখেই কুন্তল নিয়োগ দুর্নীতিতে যুক্ত ছিলেন, তদন্তের সূত্রে তা আগেই জানতে পেরেছিলেন তদন্তকারীরা। তবে দু’জনের সম্পর্ক নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে ইডি।

নগর দায়রা আদালতের বিচারক কুন্তলের আইনজীবীর উদ্দেশে বলেন, “ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে যে বিপুল টাকার লেনদেন হয়েছে, সেই টাকার উৎস কী, তা জানাতে হবে।” ইডির আইনজীবী বিচারককে জানান, কুন্তল তদন্তকারীদের কাছে স্বীকার করেছেন যে, অবৈধ উপায়ে তিনি এই টাকা পেয়েছেন। তার পরই বিচারককে বলতে শোনা যায়, “অবৈধ ভাবে ৫ কোটি টাকা উপার্জন করে ২ কোটি টাকা আয়কর হিসাবে দিলেই সেই টাকা বৈধ হয়ে যায় না।” কুন্তলের অ্যাকাউন্টে এই বিপুল পরিমাণ টাকার উৎস কী, তা তাঁর আইনজীবীর কাছে জানতে চান বিচারক। দু’পক্ষের বক্তব্য শুনে রায়দান স্থগিত রেখেছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment Scam Kuntal Ghosh ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE