Advertisement
০২ মে ২০২৪
Suvendu Adhikari

Police: শুভেন্দুর দাবি সঠিক নয়, টুইটে চিহ্নিত ব্যক্তি তাদের কর্মী, জানাল রাজ্য পুলিশ

রাজ্য পুলিশ একটি টুইটে জানিয়েছে, চিহ্নিত ব্যক্তি হলেন এএসআই সুব্রত বটব্যাল। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার জন্য তাঁর খুব কাছে দাঁডি়য়ে।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ২৩:০৩
Share: Save:

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর করা একটি টুইটকে ভুয়ো বলল রাজ্য পুলিশ। ওই টুইটে ব্যবহৃত ছবিতে এক ব্যক্তিকে লাল রং দিয়ে চিহ্নিত করে বিরোধী দলনেতা তাকে টুলু মণ্ডল বলে দাবি করেন। অভিযোগ করেন তিনি বেআইনি বালি খাদানের সঙ্গে যুক্ত। কিন্তু রাজ্য পুলিশের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে ওই ব্যক্তি তাদের কর্মী।

রাজ্য পুলিশ একটি টুইটে জানিয়েছে, চিহ্নিত ব্যক্তি এএসআই সুব্রত বটব্যাল। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার জন্য তাঁর খুব কাছে দাঁডি়য়ে। টুইটটি তাদের বিরুদ্ধে কুৎসা করার উদ্দেশ্যেই দেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

প্রসঙ্গত, ওই ছবিতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রীর পিছনে অনুব্রত মণ্ডলের পাশেই দাঁড়িয়ে রয়েছেন এএসআই সুব্রত বটব্যাল, যাকে চিহ্নিত করে শুভেন্দু লেখেন, ‘ অনুব্রত মন্ডলের পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তি হলেন টুলু মণ্ডল, অবৈধ পাথর ও বালি উত্তোলনের জন্য কুখ্যাত। অভিযোগ রয়েছে, তাঁদের মাফিয়া সিন্ডিকেট এই সব মজুত করে এবং বিপুল পরিমাণ রয়্যালটি হাতিয়ে নেয় যা সরকারি কোষাগারে জমা হবার কথা ছিল।’

পুলিশের এই পোস্টটির পর বিরোধী দলনেতাকে এই নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানাতে চাওয়া হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। তবে সূত্রে খবর, তিনি তাঁর দাবিতেই অনড় থাকছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari state police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE