Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

Crime: বিয়েবাড়ির ভোজে হাতাহাতিতে উস্কানির অভিযোগ, গ্রেফতার তৃণমূল নেতা

পুলিশ সূত্রের খবর, ধৃত তৃণমূল নেতা যদুপতি পাল পশ্চিম বর্ধমান জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ।

যদুপতি পাল।

যদুপতি পাল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জামুড়িয়া শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৪:০২
Share: Save:

বিয়েবা়ড়িতে ভোজ নিয়ে হাতাহাতিতে উস্কানি দেওয়ার অভিযোগে গ্রেফতার এক তৃণমূল নেতা। শনিবার রাতে জামুড়িয়ার সিদ্ধপুরে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় দোষীদের রেয়াত করা হবে না বলে জানিয়েছেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক।

পুলিশ সূত্রের খবর, ধৃত তৃণমূল নেতা যদুপতি পাল পশ্চিম বর্ধমান জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ। তাঁকে আসানসোল আদালতে পাঠিয়েছে জামুড়িয়া থানার পুলিশ।

প্রসঙ্গত, শুক্রবার আসানসোলের জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে বিয়েবাড়িতে খাবার দেওয়াকে কেন্দ্র করে বচসা, হাতাহাতি হয়। ওই ঘটনায় আমন্ত্রিত যুবক রবি চৌধুরীর মৃত্যু হয়। জখম হন দু’জন। অভিযোগ, বাগডিহা গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের ভোজে সকলের শেষে খেতে বসায় রবিকে খাবার দিতে অস্বীকার করেন পরিবেশনকারী ক্যাটারার সংস্থার কর্মীরা। এ নিয়ে বচসা গড়ায় হাতাহাতিতে। ক্যাটারারের কর্মীদের মারে মৃত্যু হয় ২৯ বছরের রবির। এই ঘটনায় যদুপতির বিরুদ্ধে উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে।

গোটা ঘটনায় দলের নেতার নাম জড়ানোয় অস্বস্তিতে তৃণমূল। যদিও রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বলেন, ‘‘যদি কেউ অন্যায় করেন, তিনি ছাড়া পাবেন না। তা সে পার্টির যে পদেই থাকুক না কেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Crime Jamuria
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE