Advertisement
০৭ মে ২০২৪
Kunal Ghosh

Jagdeep Dhankhar: ‘কোন স্বার্থে প্রকাশ্য মদত?’ শুভেন্দু-ধনখড় ‘সখ্য’ নিয়ে প্রশ্ন তুলে তদন্ত দাবি কুণালের

সম্প্রতি একাধিক বিষয়ে শুভেন্দুর সমর্থনে পদক্ষেপ করেছেন ধনখড়। আবার বিরোধী দলনেতা বিবৃতি দিয়েছেন রাজভবনের বাসিন্দার পক্ষে।

শুভেন্দু, কুণাল এবং ধনখড়।

শুভেন্দু, কুণাল এবং ধনখড়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ০৯:১৪
Share: Save:

রাজ্যপাল জগদীপ ধনখড় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ‘রাজনৈতিক আশ্রয়’ দিচ্ছেন বলে অভিযোগ তুললেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। অভিযোগ তুললেন, কোন স্বার্থে সারদা এবং নারদ-কাণ্ডের অভিযুক্ত নন্দীগ্রামের বিজেপি বিধায়ককে ‘প্রকাশ্য মদত’ দিচ্ছেন রাজ্যপাল।কুণাল বুধবার টুইটারে লেখেন, ‘শুভেন্দু নারদে সিবিআইয়ের এফআইআর-এ নামাঙ্কিত (নেম্ড)। সারদায় নথিতে নাম। তাকে রাজনৈতিক আশ্রয় দিচ্ছেন ধনকড়। বাড়িতে কেন তার অবাধ যাতায়াত, তার বারান্দায় রাজনৈতিক কর্মসূচি? ক্যামেরার সামনে কাগজে মুড়ে ‘উপহার’ নেওয়া অভিযুক্তকে কোন স্বার্থে প্রকাশ্য মদত? কিছুর বিনিময়ে কি এই আশ্রয় ও মদত? তদন্ত চাই।’

তৃণমূলের একটি সূত্রের দাবি, সাম্প্রতিক সময়ে একাধিক বিষয়ে শুভেন্দুর সমর্থনে পদক্ষেপ করেছেন ধনখড়। আবার রাজ্যপাল ও রাজ্য সরকারের সঙ্ঘাতের ঘটনায় বিরোধী দলনেতা বিবৃতি দিয়েছেন রাজভবনের বাসিন্দার পক্ষে। গত মাসে নন্দীগ্রামে শুভেন্দুর দফতরে পুলিশি হানার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রিপোর্ট তলব করেছিলেন রাজ্যপাল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

তার আগে গত ১০ মে রাজ্যে ভোট পরবর্তী হিংসায় মৃত বিজেপি নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে রাজভবনে গিয়েছিলেন শুভেন্দু। জানুয়ারিতে নেতাইয়ের শহিদ দিবসে শুভেন্দুকে যেতে বাধা দেওয়ার অভিযোগের ব্যাখ্যা দিতে রাজ্যের মুখ্যসচিব এবং ডিজিকে তলব করা হয় রাজভবনে। অন্য দিকে, গত মার্চে বিধানসভায় অশান্তির পরে শুভেন্দু অভিযোগ করেছিলেন, শাসকদলের শীর্ষনেতৃত্বের ইশারাতেই হেনস্থা করা হয়েছে রাজ্যপালকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE