Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Child death

Child death: খেলতে গিয়ে মিষ্টির দোকানের ফুটন্ত জলে পড়ে মৃত শিশু, জনতা ভাঙচুর করল দোকান

মেয়ের মৃত্যু খবর পেয়ে ঘনঘন মূর্ছা যাচ্ছেন শিশুটির মা। তার মৃত্যুর খবর এলাকায় পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।

 ঘনঘন মূর্ছা যাচ্ছেন অঙ্কিতার মা।

ঘনঘন মূর্ছা যাচ্ছেন অঙ্কিতার মা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোলাঘাট শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৩:৫৯
Share: Save:

খেলার সময় পার্কের গেটের বাইরে থাকা মিষ্টির দোকানের ফুটন্ত জলে পড়ে গিয়ে মৃত্যু হল একটি শিশুর। পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেচেদা চিলড্রেন্স পার্ক এলাকার ঘটনা। মৃত শিশুর নাম অঙ্কিতা গোস্বামী (৫)। তার বাড়ি শান্তিপুরের বিদ্যাসাগরপল্লিতে। এই ঘটনার খবর পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী মিষ্টির দোকানটিতে ভাঙচুর চালায়। তবে, এখনও পর্যন্ত ঘটনায় পুলিশে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে কোলাঘাট থানা সূত্রে জানা গিয়েছে।

মৃত শিশুর বাবা অর্ণব গোস্বামী বলেন, ‘‘গত ৩১ ডিসেম্বর দুপুর নাগাদ মেচেদার চিলড্রেন্স পার্কের মূল গেটের সামনে খেলা করছিল অঙ্কিতা-সহ তিন শিশু। সেই সময় গেটের ঠিক সামনেই মিষ্টির দোকানের বাইরে রাখা ফুটন্ত জলের বালতিতে পড়ে যায়।’’ গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে তমলুক জেলা সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হলে তাকে সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বুধবার শিশুটির মৃত্যু হয়েছে।

তার মৃত্যুর খবর এলাকায় প‌ৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ভাঙচুর চালান মিষ্টির দোকানে। অভিযুক্ত মিষ্টির দোকানের মালিকের শাস্তির দাবিতে পার্কের গেটের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। একরত্তি শিশুটির মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার। মেয়ের মৃত্যুর খবর পেয়ে ঘন ঘন মূর্ছা যাচ্ছেন অঙ্কিতার মা। তার বাবার দাবি, ‘‘ওই দোকানদার ইচ্ছে করেই পার্কের সামনের জায়গা দখল করে গরম জলের বালতি রেখেছিল। ওদের এই কাজের জন্য একটি তরতাজা শিশুর প্রাণ চলে গেল।’’ দোকানদারের কঠোর শাস্তি চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death Midnapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE