Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ashoke Dinda

Bengal Polls: ভোট প্রচারে ‘আক্রান্ত’ বিজেপি প্রার্থী অশোক ডিন্ডা, আদি-নব্য দ্বন্দ্ব, বলছে তৃণমূল

অশোকের দাবি, মঙ্গলবার তিনি পূর্ব মেদিনীপুরের ময়না এলাকায় ৪টি সভা করেন। ফেরার পথে ময়না বাজার এলাকায় তাঁর উপর হামলা হয় বলে অভিযোগ।

ভোটপ্রচারে ‘আক্রান্ত’ অশোক ডিন্ডা।

ভোটপ্রচারে ‘আক্রান্ত’ অশোক ডিন্ডা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ময়না শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৯:১০
Share: Save:

রাজ্যে দ্বিতীয় দফার ভোটপ্রচারের শেষলগ্নে ‘আক্রান্ত’ হলেন বিজেপি প্রার্থী তথা প্রাক্তন ক্রিকেটার অশোক ডিন্ডা। মঙ্গলবার সভা সেরে ফেরার পথে তৃণমূল কর্মীদের হাতে তিনি ‘আক্রান্ত’ হন বলে অভিযোগ করেছেন অশোক। যদিও ওই ঘটনাকে বিজেপি-র ‘আদি’ এবং ‘নব্য’-র দ্বন্দ্বের ফলাফল বলে পাল্টা অভিযোগ করেছে তৃণমূল।

অশোকের দাবি, মঙ্গলবার তিনি পূর্ব মেদিনীপুরের ময়না এলাকায় ৪টি সভা করেন। কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে ময়না বাজার এলাকায় তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। তাঁর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। ইট দিয়ে তাঁর কাঁধেও আঘাত করা হয়েছে বলে অভিযোগ করেছেন অশোক। আচমকা হামলায় প্রাথমিক ভাবে ছত্রভঙ্গ হয়ে পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা। পরে আরও লোকজন সঙ্গে করে এনে বিজেপি কর্মীরা পাল্টা চড়াও হলে ‘হামলাকারী’রা চম্পট দেয় বলে গেরুয়াশিবিরের দাবি। অশোকের দাবি, ‘‘বিজেপি-কে আটকাতেই মঙ্গলবার পরিকল্পনা করে হামলা চালিয়েছে তৃণমূল।’’

যদিও, বিজেপি প্রার্থীর অভিযোগ নস্যাৎ করে দিয়েছে তৃণমূল। পূর্ব মেদিনীপুরের তৃণমূল জেলা সভাপতি সৌম্যেন মহাপাত্রের মতে, ‘‘এই ঘটনার সঙ্গে কোনও ভাবেই তৃণমূল যুক্ত নয়। অশোক ডিন্ডাকে প্রার্থী করায় ময়না বিধানসভার অন্তর্গত বাকচা এলাকার বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ ক্ষুব্ধ। তাঁরাই হামলা চালিয়েছেন। আদি এবং নব্যের দ্বন্দ্বের জেরেই এই ঘটনা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Ashoke Dinda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE